×
বিনোদন

সুইম স্যুটের ফাঁকে স্পষ্ট বক্ষ বিভাজিকা, হট লুকে সমুদ্রের গভীরে গায়িকা মোনালি, রইল ছবি

বিজ্ঞাপন

সম্প্রতি বলিউডের অন্যতম জনপ্রিয় গায়িকা বঙ্গ তনয়া মোনালি ঠাকুর (Monali Thakur) এর ছবি নিয়ে চলছে চর্চা। গায়িকা ছবিতে রূপের আগুন লাগিয়েছে যা জ্বলছে পুরুষ অনুরাগীদের মনের মধ্যে। জলের মধ্যে কালো পোশাকের মাঝে উন্মুক্ত ক্লিভেজ দেখে বর্ষা ঋতুতেও ঝরছে ঘাম। পছন্দের গায়িকার রূপের প্রসংশায় পঞ্চমুখ নেটিজেনরা। আসুন দেখে নিন জনপ্রিয় গায়িকার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা লেটেস্ট ছবি। সাথে জেনে নিন গায়িকা মোনালি ঠাকুরের ব্যাপারে নানান কথা।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Monali Thakur (@monalithakur03)

গত মাসে খালি গলায় কিংবদন্তী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)-এর গাওয়া বিখ্যাত গজল ‘রসম-এ- উলফত’ গানটি গেয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চায় ছিলেন মোনালি। সম্প্রতি বলিউড থেকে দূরে রয়েছেন মোনালি। আর এই দূরে থাকার কারণ হলো বলিউডে তিনি লিঙ্গ বৈষম্যের শিকার। তারপরে মাইক রিখটার (Mike Rikhter)-কে বিয়ে করে দেশ ছেড়েছেন মোনালি ঠাকুর। তবে গানকে তিনি ছাড়েননি। সাথে ছাড়েননি নিজের অনুরাগীদের।

 

View this post on Instagram

 

A post shared by Monali Thakur (@monalithakur03)

বাংলা টিভি সিরিয়াল ‘আলোকিত এক ইন্দু’-র মাধ্যমে অভিনয় শুরু করেছিলেন মোনালি। এরপরে বলিউডে একের পর হিট গান উপহার দেওয়ার সাথে সাথে ‘লক্সমী’র মতো সিনেমায় অভিনয় করতে দেখা গেছে তাকে। এছাড়াও বাংলা – হিন্দী মিলিয়ে বেশ কয়েকটি রিয়েলিটি শোয়ের বিচারকের আসনও সামলেছেন মোনালি। তবে সম্প্রতি দেশ থেকে দূরে, নিজের কাজ থেকে দূরে নিজের জীবন সঙ্গীর সাথে সময় কাটাচ্ছেন মোনালি।

 

View this post on Instagram

 

A post shared by Monali Thakur (@monalithakur03)

সম্প্রতি শেয়ার করা ছবিতে দেখতে পাওয়া যাচ্ছে মোনালির পরনে রয়েছে কালো রঙের ডিপ নেক সুইমসুট। নীলচে-সবুজ জলের নিচে ভেসে রয়েছে মোনালির চুল। জলের মধ্যে হচ্ছে রোদের প্রতিফলন যা আঁকিবুঁকি কেটেছে মোনালির শরীরে। নিশ্বাস বন্ধ করে ডুব সাঁতারে হাসছেন মোনালি। ছবিটি শেয়ার করে ছবিটি শেয়ার করে মোনালি সকলকে সপ্তাহান্তের শুভেচ্ছা জানিয়েছেন। তার সাথেই জুড়ে দিয়েছেন আইসক্রিম খাওয়ার ইমোজি।

Related Articles