×
বিনোদন

তিন সন্তানকে নিয়ে বিয়ে সেরে ফেললেন গায়িকা কণিকা, রইল ছবি

বিজ্ঞাপন

জনপ্রিয় হিন্দি গানটি ‘বেবি ডল’ (Baby Doll) গানটির সঙ্গে সবাই রীতিমতন পরিচিত। একসময়ে এই গানটি মার্কেটে জনপ্রিয়তার দিক দিয়ে এক্কেবারে শীর্ষে চলে গিয়েছিল। এমনকী এই গানের সঙ্গে এখন পরিচিত বাচ্চারাও। এই গানের সঙ্গে সানি লিওনের (Sunny Leone) অসাধারণ নাচ সত্যই গানটিকে আরও জনপ্রিয় করে তুলেছিল। তবে এই গানটি কে গেয়েছিলেন সেটাও নিশ্চয়ই জানেন! হ্যাঁ, কণিকা কাপুর (Kanika Kapoor)। সম্প্রতি, দ্বিতীয় বারের জন্য বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন এই জনপ্রিয় গায়িকা।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Kanika Kapoor (@kanik4kapoor)

এই গানের মাধ্যমেই তাঁর বলিউডে ডেবিউ হয়। তবে আজ আমরা গায়িকা পেশাগত জীবন নিয়ে নয়, বরং গায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করব। সম্প্রতি, গায়িকা গাঁটছড়া বাঁধলেন তাঁর এনআরআই বিজনেসম্যান বয়ফ্রেন্ড গৌতমের সঙ্গে। যদিও তাঁর আগেও একটি বিয়ে ছিল, সেই ঘরে তিনটি সন্তান তাঁর। আর এবার সন্তানদের নিয়েই বিয়ের পিঁড়িতে বসলেন গায়িকা। কিছু দিন আগেই বিয়ে সেরেছেন গায়িকা লন্ডনে।

 

View this post on Instagram

 

A post shared by Kanika Kapoor (@kanik4kapoor)

এনআরআই বিজনেসম্যান গৌতম হাতিরামানির (Gautam Hathiramani) সঙ্গে নতুন জীবন শুরু করেছেন বলিউডের এই জনপ্রিয় গায়িকা। তাঁর লন্ডনে বসেছিল গায়িকার রাজকীয় বিয়ের আসর। পরিবার এবং প্রিয়জনদের উপস্থিতিতেই বিয়ে সেরেছেন গায়িকা, তাঁর প্রাক বিয়ের অনুষ্ঠানের কিছু ছবিও ভেসে উঠেছিল ইনস্টাগ্রামের পাতায়। ছবিতে কণিকাকে প্যাস্টেল সবুজ লেহেঙ্গা এবং ফুলের গয়না পরে দেখা যাচ্ছিল আর তাঁকে গৌতমের সঙ্গে একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও শেয়ার করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Kanika Kapoor (@kanik4kapoor)

মেহেন্দি অনুষ্ঠানের ছবি শেয়ার করে কণিকা লিখেছিলেন, ‘আমি তোমাকে অনেক ভালোবাসি।’ তিন সন্তানকে নিয়ে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন মা কণিকা। মায়ের বিয়ে নিয়ে তাঁরাও খুব উচ্ছ্বসিত ছিলেন। ১৯৯৮ সালে প্রবাসী ব্যবসায়ী রাজ চন্দককে বিয়ে করেছিলেন কণিকা। আর ২০১২ সালে প্রাক্তন স্বামী রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে যায় কণিকার।

Related Articles