×
বিনোদন

‘গুরু নিজেই বেসুরো’, ‘সারেগামাপা’র মঞ্চে গান গেয়ে তুমুল কটাক্ষের শিকার গায়িকা জোজো

বিজ্ঞাপন

‘সুরে গান গাইতে পারেন না জোজো’, ‘সারেগামাপা’-এর মঞ্চে একটি প্রতিযোগীর সঙ্গে গান গেয়ে নেটিজেনদের তীব্র সমালোচনার মুখে জোজো (Jojo)। শেষ হয়েছে ‘দাদাগিরি আনলিমিটেড সিজন 9’ (Dadagiri)। আর জি বাংলার সেই জায়গা এবার দখল করল জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’ (Saregamapa)। এই শোয়ের দর্শক গোটা বাংলা জুড়ে। প্রতি বছরই নতুন নতুন চমক নিয়ে টেলি পর্দায় হাজির হয় এই শো।

বিজ্ঞাপন

বিশেষত মুম্বই শিল্পীরা এই শোয়ের বিচারক আসনে থেকে এই শোকে আরও আলোকিত করে তোলে। সঙ্গে তো আছেই বাংলার শিল্পীদের, প্রতিযোগীদের কোচের আসনে থাকা এবং হ্যান্ডসাম অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের (Abir Chatterjee) দুর্দান্ত সঞ্চালনা। সম্প্রতি শুরু হয়েছে, ‘সারেগামাপা’এর নতুন সিজনের সম্প্রচার।

আগেরবারের মতই এবারেও গুরুর আসন দখল করেছেন জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty) থেকে শুরু করে রাঘব চট্টোপাধ্যায় (Raghab Chatterjee), মনোময় ভট্টাচার্য (Manomay Bhattacharya) এবং রফিক ভট্টাচার্যের মতো জনপ্রিয় ব্যক্তিত্বরা। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হল এই শোয়ের একটি ভিডিও। তবে এই শোয়ে এখন চলছে প্রতিযোগী বাছাই পর্ব। এখনও মূল পর্ব শুরু হয় নি।

অডিশন রাউন্ডে বনগাঁর প্রতিযোগী ঐশ্বর্য পুরোনো দিনের একটি বাংলা গান গেয়ে বিচারকদের মন জয় করে নিলেন, সঙ্গে জায়গা পেয়ে গেলেন মূল পর্বের, অর্থাৎ বিচারকদের কাছ থেকে গোল্ডেন গিটার লাভ করতে সক্ষম হলেন তিনি। তাঁর সঙ্গে এদিন মঞ্চে গান গাইলেন বাংলার জনপ্রিয় গায়িকা জোজো মুখোপাধ্যায়। আর তাতেই নেটিজেনরা একেবারেই ধুয়ে দিলেন গায়িকাকে, তাঁদের বক্তব্য তাঁর গান মোটেও ভাল লাগেনি তাঁদের।

ফলস্বরূপ সমালোচনার মুখোমুখি হলেন জোজো। দর্শকদের একটি বড় অংশ জানিয়েছেন গায়িকা মোটেই সুরে গান গাইতে পারেন না। তবে ‘সারেগামাপা’র অনুগামীরা এই সমস্ত সমালোচনায় কান দিতে নারাজ। এখন তাঁদের একটাই চিন্তা কোন প্রতিযোগী অন্তিম পর্বে পৌঁছাতে পারবেন তাই নিয়ে। পাশাপাশি নেটিজেনদের অনুরোধ, আগেরবারের মতো যাতে আর প্রতিযোগিদের মধ্যে পক্ষপাতিত্ব না হয়।

Related Articles