×
বিনোদন

‘শেরশাহ’র পর ফের একসাথে জুটি বাঁধতে চলেছেন সিদ্ধার্থ ও কিয়ারা, রইল বিস্তারিত

বিজ্ঞাপন

বিচ্ছেদ জল্পনা ভুলে খুব শীঘ্রই বড়পর্দায় প্রত্যাবর্তন করছেন বলিউডের পাওয়ারফুল জুটি সিদ্ধার্থ-কিয়ারা।বলিউডের অন্যতম জনপ্রিয় সেলিব্রেটি জুটি হলেন অভিনেত্রী কিয়ারা আদভানি (Kiara Advani) এবং সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra)। তবে তাঁদের সম্পর্কের কথা তাঁরা নিজেরা প্রকাশ্যে কখনই আনেন নি। কিন্তু বি-টাউনের অন্দরে কান পাতলেই শোনা যায় তাঁদের সম্পর্কের গুঞ্জন। গত বছর অর্থাৎ ২০২১ সালে ‘শেরশাহ’ (Shershaah) সিনেমায় তাঁরা একসঙ্গে নায়ক-নায়িকার ভূমিকায় অভিনয় করেছিলেন, তখন থেকেই একে অপরের প্রেমে পড়েছেন।

বিজ্ঞাপন

‘এম এস ধোনি’ (M. S. Dhoni) বায়োপিকের মাধ্যমেই বলিউডে আত্মপ্রকাশ ঘটে এই সুন্দরী নায়িকার ওইদিকে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ (Student Of The Year) ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন সিদ্ধার্থ মালহোত্রা। আর বর্তমানে দুজনেই বলিউডের সুপারস্টার। তাঁদের অভিনীত একাধিক ছবি সুপারহিট। অল্প কয়েকদিন অভিনয় জীবন হলেও বলিউডে বেশ পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন এই জুটি। ‘শেরশাহ’ ছবিতেই প্রথমবার স্ক্রিন শেয়ার করেছিলেন সিড-কিয়ারা। সেই থেকেই পর্দার প্রেম গড়িয়েছে বাস্তবে। ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘শেরশাহ’-তে ক্যাপ্টেন বিক্রম বাত্রার (Vikram Batra) ভূমিকায় অসাধারণ অভিনয় করেছিলেন সিদ্ধার্থ।

আর তাঁর বিপরীতে প্রেমিকা ডিম্পল চিমার-এর চরিত্রে অভিনয় করেছিলেন কিয়ারা আদভানি। সিনেমায় এই জুটির রসায়ন দর্শকদের রীতিমতো নজর কেড়ে নিয়েছিল। তাঁদের প্রেমের গুঞ্জন চাউর হতেই একসময় তাঁদের বিয়ে নিয়েও জল্পনা শুরু হয়। একসঙ্গে ঘুরতে যাওয়া থেকে শুরু করে নানারকমের ডেটিং-এর ছবি পোস্ট করতেন এই জুটি। দুজনের সোশ্যাল প্রোফাইলে একই জায়গার ছবি দেখেই দুয়ে দুয়ে চার করেন নেটিজেনরা। তবে এসবের মাঝেই কিছুদিন আগেই শোনা যায়, সিড-কিয়ারা জুটির ব্রেকাপের খবর। কিন্তু সেই জল্পনায় বহুদিন আগেই জল ঢেলে দিয়েছেন বিটাউনের মিষ্টি জুটি।

একাধিক পার্টিতে, ছবির প্রোমোশনে জুটিতে ধরা দিয়ে তাঁদের সম্পর্কের প্রমাণ দিয়েছিলেন তাঁরা। শুধু তাই নয় এবার তাঁরা পর্দাতেও একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন। খুব শিগগিরই আরও একটি নতুন রোমান্টিক সিনেমায় জুটি বাঁধতে চলেছেন ‘শেরশাহ’ জুটি সিদ্ধার্থ-কিয়ারা। খুব শিগগিরই নতুন প্রেমের গল্প নিয়ে বড় পর্দায় ফিরছেন সিদ্ধার্থ-কিয়ারা জুটি। ইতিমধ্যেই সিনেমার স্ক্রিপ্টও পড়ে ফেলেছেন দুজনেই। তবে এখনও পর্যন্ত সিনেমার নাম জানা না গেলেও শোনা যাচ্ছে, যশ রাজ ফিল্মসের (Yash Raj Film) প্রযোজনায় বাঁধা হবে এই ছবি, থাকতে পারে করণ জোহরের (Karan Johar) ধর্মা প্রোডাকশনও (Dharma Production)।

Related Articles