×
বিনোদন

অসাধারন গায়িকার পাশাপাশি একজন সুপার মাদার, রেকর্ডিং স্টুডিওতে কোলে নিয়ে ছেলেকে ঘুম পাড়াচ্ছেন শ্রেয়া, রইল ভিডিও

বিজ্ঞাপন

অসামান্য গায়িকার পাশে একজন সুপার মাদার শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। কিছু মাস আগেই ছেলের মা হয়েছেন তিনি। দিনের সব সময় টুকুই ছেলের জন্যে তোলা থাকে। নিজের কাজ ছাড়া করতে চান না সন্তানকে। বাড়িতে হাতে হাতে কাজ করে দেওয়ার লোক থাকলেও ছেলের সবটা নিজের হাতে করেন। এমন কী বাইরে গেলেও ছেলেকে সাথে নিয়ে যান। শ্রেয়া ঘোষালের তেমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোসিয়াল মিডিয়ায়।

বিজ্ঞাপন

গত বছর লকডাউনের মাঝে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল। সন্তানের জন্মের কিছুদিন পরে সোশ্যাল মিডিয়াতে নিজ পুত্রের ছবি শেয়ার করেন। জানান ছেলের নাম দেবয়ান মুখোপাধ্যায় জানানো হয়েছে। লকডাউনে স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায় এবং পুত্র দেবায়নের সাথে খুব সুন্দর সময় কাটিয়েছেন তিনি। এমন আনলক যখন হলো সবকিছু তখনো দেবায়নকে নিয়ে বাড়িতে থাকতেন মা শ্রেয়া।

এক প্রতিবেদনের মাধ্যমে জানা যায় শ্রেয়া নিজ সন্তানের সব কিছু নিজের হাতে করার চেষ্টা করেন। সব টুকু সময় দেবয়ানের জন্যেই তোলা থাকে। এও জানান ছেলে নাকি মায়ের গান না শুনলে ঘুমায় না। এছাড়াও ঘুরে ঘুরে ঘুম হাতে করে নিয়ে ঘুম পাড়াতে হয় তাকে। এই কথার প্রমাণ মিললো। গানের স্টুডিওতে ছেলে ঘুম পাড়াতে দেখা গেলো শ্রেয়া ঘোষালকে।

বর্তমানে প্রিয় শিল্পীদের নিয়ে অনুরাগীরা সোশ্যাল মিডিয়াতে ফ্যান পেজ ক্রিয়েট করে থাকে। ইনস্ট্রাগ্রামে শ্রেয়া ঘোষালের তেমনই এক ফ্যান পেজে পোস্ট করা হয়েছে একটি মিষ্টি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে গানের স্টুডিওতে দেবায়নকে হাতে করে নিয়ে ঘোরাতে ঘোরাতে ঘুম পাড়াচ্ছেন শ্রেয়া ঘোষাল। পরনে কালো টি শার্ট এবং জিন্স। ছেলে লাল রঙের টিশার্ট আর জিন্স পরেছে। ভিডিওটি হাজার হাজার মানুষ দেখেছেন এবং ভালোবেসে লাইকও করেছে। শ্রেয়া ঘোষাল সুপার মাদার তাই তো কাজের জায়গা এবং সন্তান সকল নিজ হাতে কী সুন্দর সামলাচ্ছেন।

Related Articles