×
বিনোদন

১৪ মাস বয়সেই প্রথম উড়োজাহাজ ভ্রমণ শ্রেয়া পুত্রর, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ঘুরতে যাওয়ার একাধিক মুহূর্ত

বিজ্ঞাপন

দেবয়ান (Devyaan) ধীরে ধীরে পাড়ি দিচ্ছে দু বছরের দিকে, এখন বয়স ১৪ মাস। প্রথমবার ফ্লাইটে চেপে পাড়ি দিয়েছিলো গোয়া। মা শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal) এবং বাবা শিলাদিত্য (Shiladitya Mukhopadhyaya)-র সঙ্গে প্রথম ছুটি কাটানোর নানান মুহূর্ত দেখতে পাওয়া যাচ্ছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন সাইট গুলোতে। ভিডিওতে দেখা যাচ্ছে, এয়ারপোর্টে ফ্লাইটে জন্য অপেক্ষা করছেন তাঁরা তিনজন। ছোট্ট দেবয়ানের প্রথম ছুটি কাটানোর ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আসুন দেখে নিন একরত্তি কী করছে!

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

এয়ারপোর্টে মা শ্রেয়ার কোলে একরত্তি দেবয়ান, তাঁর মুখে হাসি আর ধরে না, মুখে কথা বেশি বলতে না পারলেও নিশ্চই মনে মনে ভাবছে কখন সে বেড়াতে যাবে, এরপরে দেখা যায় তাঁরা ফ্লাইটে বসে আছে, প্রথম ফ্লাইট খুব এনজয় করছিলো দেবয়ান। এরপর ভিডিওতে দেখা যাচ্ছে গোয়া বিমান বন্দরে পৌঁছে করিডোর দিয়ে হেঁটে আসছেন শ্রেয়া ও দেবয়ান। তারপরে বিমানবন্দর থেকে গাড়ি নিয়ে হোটেলের উদ্দেশ্যে রওনা হয়েছেন তাঁরা ৩জন, গাড়িতে উঠে বাইরের দৃশ্য, লোকজন, অচেনা রাস্তা ঘাট সব কিছুই খুব বিস্ময় দৃষ্টিতে তাকিয়ে দেখছে ছোট্ট দেবয়ান।

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

এরপরে দেখা যাচ্ছে তারা হোটেলে পৌঁছে গেছেন। শ্রেয়া ঘোষাল ছেলেকে কোলে নিয়ে হোটেলের রুমে ঘুরে বেড়াচ্ছেন। হোটেলের তরফ থেকে ছোট্ট অতিথিকে স্বাগত জানানোর জন্য হোটেল আইটিসি গ্র্যান্ড গোয়ায় পক্ষ থেকে সারপ্রাইজ ছিল স্পেশাল গেস্ট ছোট্ট দেবয়ানের জন্য, সাথে বেডরুমটি দারুন ভাবে ডেকোরেশন করা হয়েছিলো। এরপরে দেখা যায় শ্রেয়া, হোটেলের রুমের দরজা খুলে বারান্দায় যাচ্ছেন ছেলেকে কোলে নিয়ে, দরজা খুলতেই একরাশ হাওয়া বইতে থাকে, যার থেকে বোঝা যাচ্ছে মনসুন-এর শ্রেষ্ঠ ওয়েদারটি পেতে চলেছেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

ছোট্ট দেবায়ন বিস্ময়ে তাকিয়ে দেখছে তাঁর সামনে থাকা হরেক রকমের চকোলেট, পেস্ট্রি কুকিজের দিকে। বাইরের বারান্দায় দেবকে কোলে নিয়ে বৃষ্টি দেখছেন শ্রেয়া। বারান্দায় রেলিং এ পড়া বৃষ্টির ফোঁটা গুলিকে হাত দিয়ে অনুভব করছে সে, এই সব অভিজ্ঞতাই তাঁর কাছে নতুন। ভিডিও দেখে বোঝা যাচ্ছে সে বেশ উপভোগ করছে এই ব্যাপার টা, বার বার হাত দিয়ে বৃষ্টির ফোঁটা গুলিকে সে ধরতে চেষ্টা করছে গাল ভর্তি হাসি।

Related Articles