×
বিনোদন

বিয়ের ৮ বছর পর সন্তানের জন্ম দিলেন ‘শেরশাহ’ খ্যাত এই বলি অভিনেতা

বিজ্ঞাপন

কন্যা সন্তানের জন্ম দিলেন ‘শেরশাহ’ (Shershaah) অভিনেতা নিকতিন ধীরের স্ত্রী ক্রাতিকা সেঙ্গার। নব পিতা-মাতা হলেন অভিনেতা এবং অভিনেতার স্ত্রী। গত নভেম্বরেই প্রেগন্যান্সির খবর প্রথম শেয়ার করে নিয়েছিলেন তাঁরা নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের মাধ্যমে। এই খুশির খবর এখন হেঁটে বেড়াচ্ছে বলিউড জুড়ে। এই কন্যা সন্তানের পিতা হলেন অভিনেতা নিকিতিন ধীর (Nikitin Dheer)। এই অভিনেতা সলমন খানের (Salman Khan) সহিতও অভিনয় করেছিলেন ‘রেডি’ (Ready) ছবিতে।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Kratika Sengar Dheer (@itsmekratika)

নিকিতিন ৩রা সেপ্টেম্বর ২০১৪ সালে ক্রাতিকা সেঙ্গার ধীরকে (Kratika Sengar Dheer) বিয়ে করেন। গত নভেম্বরে এই সুখবর দিয়েছিলেন তাঁরা। এমনকী ক্রিতিকা মেটারনিটি শ্যুটেরও একাধিক ছবি শেয়ার করেছিলেন। বৃহস্পতিবার অর্থাৎ লক্ষ্মীবারেই অভিনেতা-পরিবারের কোল আলো করে এল লক্ষী। বলি-অভিনেতা পঙ্কজ ধীরের ছেলে নিকতিন। তাঁর কেরিয়ারের শুরু হয় যোধা আকবর ছবির মাধ্যমে। সলমন খানের সঙ্গে ‘রেডি’, ‘দাবাং ২’-র মতো সিনেমায় কাজ করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Kratika Sengar Dheer (@itsmekratika)

পজিটিভ ও নেগেটিভ দুই চরিত্রেই সমান সাবলীল এই অভিনেতা। রেডি ছবিতে পর্দায় তাঁর নেগেটিভ চরিত্র বেশ ভালই ফুটে উঠেছিল। এছাড়া শাহরুখ-দীপিকার ‘চেন্নাই এক্সপ্রেস’- (Chennai Express) এও ভিলেনের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। তাঁর অভিনয় বেশ প্রশংসিত। ‘সূর্যবংশী’, ‘অন্তিম’এর মতো একাধিক ছবিতে খলনায়ক চরিত্রে অভিনয় করেছেন তিনি। ‘খতরো কে খিলাড়ি’-র সিজন ৫-এর সেকেন্ড রানার আপ হন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Kratika Sengar Dheer (@itsmekratika)

এছাড়াও ‘দ্বারকাদেশ- ভগবান শ্রী কৃষ্ণ’, ‘নাগিন ৩’-এর মতন হিন্দি ধারাবাহিকেও কাজ করেছেন নিকিতিন। দিনকয়েক আগেই ক্রাতিকা বেবি বাম্পের ছবি দেওয়ায় কটাক্ষের মুখোমুখি হতে হয়েছিলেন, কেউ কেউ বলেছিলেন, প্রেগন্যান্সি নিয়ে নাকি মিথ্যে বলছেন তিনি। কারণ তাঁর বেবি বাম্প গর্ভবতী মহিলাদের মতো ছিল না। অবশেষে সেই জল্পনা-কল্পনারও অবসান হল। ২০১৪ সালে তাঁদের আলাপ হয়। দিনকয়েক প্রেম করে গাঁটছড়া বেঁধে ফেলেন তাঁরা। ক্রাতিকা নিজেও একজন জনপ্রিয় টেলি অভিনেত্রী।

Related Articles