×
বিনোদন

Shehnaaz Gill: কাদার মধ্যে লুটোপুটি খাচ্ছেন শেহনাজ, ভাইরাল ছবি

বিজ্ঞাপন

কাদা মেখে পোজ, সঙ্গে বাইক মাড স্পা, ভাইরাল শেহনাজের লেটেস্ট ছবি। হাতে-পায়ে সুন্দর ত্বক পেতে চান। তাহলে আর পার্লার নয়, অভিনেত্রী শেহনাজ গিলের (Shehnaaz Gill) থেকে টোটকা নিন। ‘বিগ বস ১৩’এর (Bigg Boss 13) পর থেকেই তাঁকে নিয়ে প্রতিনিয়ত খবর হচ্ছে। এদিকে প্রেমিককে হারিয়ে গত কয়েকদিন ঘরবন্দি থাকলেও এখন তিনি পুরোপুরি প্রকাশ্যে এনেছেন নিজেকে। ইতিমধ্যেই বলিউডে ডেবিউ করার শ্যুটিং শুরু করে ফেলেছেন তিনি।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

এছাড়াও প্রতিনিয়ত ছোটো ছোটো পোশাক পরে ঘুরে বেড়ানো থেকে শুরু করে, বিভিন্ন সময়ে হট অবতারে ধরা দিয়ে ভক্তদের ঘুম ওড়াচ্ছেন অভিনেত্রী। সুতরাং মিডিয়াতে তাঁর এখন বেশ দাপট। তাই তিনি যাই করুন না কেন, তাই লাইমলাইটে চলে আসে। সম্প্রতি, তিনি কাদায় মাখামাখি করে ফের ভাইরাল হলেন। নায়িকাকে দেখা গেল কোনো একটি গ্রামে গিয়ে সেখানকার কাদা মাটাতে গড়াগড়ি খেতে। আর তাঁর সেই সব ছবি নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন তিনি।

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

আসলে মাড স্পা উপভোগ করছিলেন শেহনাজ। ছবিতে কালো প্যান্ট এবং কালো টপ পরে দেখা মিলেছে তাঁর। ইনস্টাগ্রামে কাদা মাখামাখি অবস্থায় ছবি পোস্ট করে শেহনাজ লেখেন, ‘স্পা টাইম #অফ রোডিং’। আর অভিনেত্রীর সব ছবি এখন ভাইরাল। তাতে প্রতিক্রিয়া জানিয়েছেন অনেকেই। প্রযোজক পারভেজ নুমারী লিখেছেন, ‘#শেহনাজগার্ল’। ফ্যাশন ডিজাইনার কেন ফার্ন মন্তব্য করেছেন, ‘আক্ষরিক অর্থে মাটির কাছাকাছি।’ শেহনাজের শেয়ার করা এই ছবিতে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন সবাই। ২০১৫ সালে মিউজিক ভিডিও ‘শিব দি কিতাব’এর (Shiv Ka Kitaab) মাধ্যমে মডেলিংয়ের দুনিয়ায় আত্মপ্রকাশ করেন শেহনাজ।

 

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

২০১৭ সালে পাঞ্জাবি ফিল্ম ‘শ্রী আকাল ইংল্যান্ড’ দিয়ে অভিনয় জগতে আত্মপ্রকাশ করেন তিনি। বিগ বস ১৩-এ অংশগ্রহণ করেই জনপ্রিয়তা পান তিনি। তাঁকে শেষ দেখা গিয়েছে রিয়েলিটি টিভি সিরিজ ‘মুঝসে শাদি কারোগে’ এবং রোমান্টিক কমেডি ফিল্ম ‘হসলা রাখ’-এ। এদিকে ‘পঞ্জাবের ক্যাটরিনা কাইফ’ খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন ‘কভি ইদ কভি দিওয়ালি’র মাধ্যমে। যেখানে অভিনয়ের করবেন সলমন খান (Salman Khan)।

Related Articles