×
বিনোদন

ফের বড় পর্দায় একসাথে ফিরছেন শাহরুখ ও অমিতাভ, রইল বিস্তারিত

বিজ্ঞাপন

বেশ কয়েক বছর পর আবারও একই সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে বলিউডের দুই সুপারস্টারকে। অন্দরমহল থেকে সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই শুনতে পাবেন সেই খবর। হ্যাঁ শেহেনসা অভিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং কিং খান অর্থাৎ শাহরুখ খান (Shah Rukh Khan)কে একসাথে একই সিনেমায় দেখতে পাওয়া যাবে। তবে তারা অফিসিয়াল ভাবে কিছুই জানাননি। আসুন জেনে নেওয়া যাক এই গুঞ্জনের কোন কারণ আছে নাকি, আর কোন সিনেমায় তাদের দেখা যাবে বলে মনে করা হচ্ছে।

বিজ্ঞাপন

‘ডন ৩’ (Don 3)এর স্ক্রিপ্ট লেখার কাজ চলছে জোরকদমে। শোনা যাচ্ছে নতুন ‘ডন’-এ একসঙ্গে পুরনো দুই ডন অর্থাৎ আমিতাভ বচ্চন আর শাহরুখ খানকে দেখা যাবে। অবশ্য ২০১৯ সালে শোনা গিয়েছিল ‘ডন ৩’ সিনেমাটি থেকে পিছিয়ে আসতে চান শাহরুখ খান, তার পরিবর্তে রাকেশ শর্মার বায়োপিকে কাজ করতে ইচ্ছুক তিনি। তবে সেই স্পেস অ্যাডভেঞ্চার ছবিটি নিয়ে আর কোনও ভাবনা চিন্তা করা হয়নি। তাই শাহরুখের ‘ডন ৩’-এ অভিনয় করার বেশ জোড়ালো একটা সম্ভাবনা তৈরি হয়েছে।

এই জল্পনা আরও বাড়ে যখন অমিতাভ বচ্চন টুইটারে একটা ছবি দেন আর লেখেন ‘ডন’ দেখবে বলে হলের বাইরে লোকের ভিড় হয়েছিলো, যা মুক্তি পেয়েছিল ১৯৭৮ সালে। এক্সেল এন্টারটেনমেন্ট প্রযোজনা সংস্থা ‘ডন’-এর তৃতীয় সিক্যুয়েল নিয়ে আসার কথা ভাবছে খুব জলদি। আপাতত শাহরুখ এবং অমিতাভকে একসঙ্গে নিয়ে আসার প্রচেষ্টা থাকলেও, শোনা যাচ্ছে নতুন ডনের চরিত্রে রণবীর সিং (Ranveer Singh)-এর নামও তালিকায় জুড়তে চলেছে।

অবশ্য কোন রকম খবরের নিশ্চয়তা নেই। বড় পর্দায় একসঙ্গে অমিতাভ বচ্চন আর শাহরুখ খানকে দেখবে বলে অধীর আগ্রহে দিন গুনছেন দর্শক। দুই অভিনেতা বা প্রযোজক কিছু না বললেও এবার যে সম্ভাবনাই তৈরি হয়েছে তাও উড়িয়ে দেওয়া যায় না। নিশ্চিত খবর না মিললেও, বলিপাড়ার অন্দরের লোকজন বলাবলি করছে, খুব জলদি বলিউডের এই দুই সুপারস্টারের দেখা মিলবে একইসাথে।

Related Articles