×
বিনোদন

TRP: টিআরপি তালিয়ায় তুমুল লড়াই মিঠাই ও লক্ষ্মী কাকিমার! কে হল জয়ী? রইল বিস্তারিত

বিজ্ঞাপন

এই সপ্তাহের টিআরপি তালিকা পেয়ে মানতেই হচ্ছে গোপাল তার মিঠাই রানীকে সত্যি হেলেপ করেছে। গত সপ্তাহের মতোন এই সপ্তাহে কেবল টিআরপি তালিকায় শীর্ষে নয়। বেঙ্গল টপার জি বাংলার ‘মিঠাই’। বেশ খানিক কম নাম্বার পেয়েও দ্বিতীয় হয়েছে সকলের প্রিয় লক্ষ্মী কাকিমা। এবারেও খড়ি আর ঋদ্ধি জায়গা করে নিতে পারলোনা টপ তিনে। এই সপ্তাহেও টিআরপি রেটিং কম স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের। অন্যদিকে লালন আর ফুলঝুরি বিয়ে মিটে যাওয়ার পর থেকেই টিআরপি তালিকায় ক্রমশ নিচের দিকেই চলে যাচ্ছে স্টার জলসার ‘ধুলোকণা’র।

বিজ্ঞাপন

মৃত্যুর মুখ থেকে ফিরে আসার সফর দেখতে আঠা দিয়ে নিজেদের চিপকে টিভির সামনে বসে থেকেছেন দর্শক। এখনো মিঠাই ভক্তরা খুব উৎসাহী অনেক সিডাই মুমেন্ট দেখবেন বলে। তুফানমেলের ওই অবস্থা দেখে সিদ্ধার্থ যে ভাবে নাওয়া-খাওয়া ভুলে ছুটে বেড়িয়েছেন তা সকলেরই মন জয় করে নিয়েছে। অন্যদিকে ব্যাংক বাবু আর ফড়িং মিলে খড়ি – ঋদ্ধিকে হারিয়ে দিয়ে তৃতীয় স্থানে রয়েছে। তবে আসুন দেখে নেওয়া যাক বাংলার সেরার সেরা হলো কারা!

• এক নজরে সেরা ১০ টি সিরিয়াল :

১. প্রথম স্থানে ৮.৪ রেটিং নিয়ে জি বাংলার ‘মিঠাই’।

২. দ্বিতীয় স্থানে ৭.৮ রেটিং নিয়ে জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’।

৩. তৃতীয় স্থানে ৭.৫ রেটিং নিয়ে স্টার জলসার ‘আলতা ফড়িং’।

৪. চতুর্থ স্থানে ৭.৪ রেটিং নিয়ে স্টার জলসার ‘গাঁটছড়া’।

৫. পঞ্চম স্থানে ৭.৩ রেটিং নিয়ে জি বাংলার ‘গৌরী এলো’।

৬. ষষ্ঠ স্থানে ৬.৮ রেটিং নিয়ে স্টার জলসার ‘ধুলোকণা’।

৭. সপ্তম স্থানে ৬.২ রেটিং নিয়ে জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’।

৮. অষ্টম স্থানে ৫.৯ রেটিং নিয়ে স্টার জলসার ‘মন ফাগুন’ এবং ‘অনুরাগের ছোঁয়া’।

৯. নবম স্থানে ৫.৮ রেটিং নিয়ে জি বাংলার ‘উমা’।

১০. দশম স্থানে ৫.১ রেটিং নিয়ে জি বাংলার ‘খেলনা বাড়ি’।

নজর করে দেখলে বোঝা যাবে, স্টার জলসার দুই ধারাবাহিক ‘সাহেবের চিঠি’ এবং ‘এক্কা দোক্কা’ টিআরপি তালিকায় সেই ভাবে নিজেদের জায়গা করে নিতে পারেনি। প্রতীক সেন থাকার পরেও সিরিয়ালের টিআরপি রেটিং ৪.৫। অন্যদিকে স্টার জলসার ঘরের ছেলে-মেয়ে সপ্তর্ষি-সোনামণির একসাথে ফিরে আসা তেমন মেনে নিতে পারেনি দর্শক।

Related Articles