×
বিনোদন

ঘরের ভিতর আম্রপালির সাথে উদ্দাম রোমান্সে মাতলেন নিরহুয়া, তুমুল ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

‘মনওয়া রাজা আব তু চিক লেবা হো’ (Manwa Raja Ab Tu chikh Lewa ho) গানের সহিত অসাধারণ পারফরম্যান্স করে ফের ভাইরাল হলেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটি দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) এবং আম্রপালি দুবে (Amrapali Dubey)। বর্তমানে ইন্টারনেটের সেনসেশনের টপ লিস্টে রয়েছে ভোজপুরি ছবির একাধিক গান। আর এই গানে নায়ক-নায়িকাদের দুর্ধর্ষ রোমান্টিক পারফরম্যান্স দেখে উন্মাদ হয়ে যান নেটিজেনরা। এবার ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটি ফের তাঁদের রোমান্স ফুটিয়ে তুললেন পর্দায়। এই ভিডিওতেও অভিনয় করছেন ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটি নিরাহুয়া এবং আম্রপালি।

বিজ্ঞাপন

ভিডিওটি এক্কেবারে রসে পরিপূর্ণ। ভিডিওটি একটি ফুলশয্যার ঘরকে কেন্দ্র করে গড়ে উঠেছে। যেখানে নিরাহুয়ার চাইতেও বেশি চোখ টানল আম্রপালির রোমান্স। প্রথমে ভিডিওটিতে তাঁদের নাচ দেখা গেলেও, পরবর্তী দৃশ্যগুলিতে দেখা যাচ্ছে, নায়িকা পুরো নায়কের সঙ্গে শরীরী হিল্লোল দেখাতে ব্যস্ত, সে কখনো নায়কের কোলে বসে পড়ছেন তো কখনো আঁচল খুলে নায়কের গায়ে ঢলে পড়ছেন। আবার কখনো নায়ককে চুমু খাচ্ছে বিছানায় টেনে নিয়ে গিয়ে। আবার কখনো শাড়ির আঁচল খুলে শরীর প্রদর্শন করছেন, যার উঁকি ঝুঁকিতে স্পষ্ট তাঁর বক্ষবিভাজিকা। সেকি রসালো যৌন আবেদনে মোড়া তাঁর এক্সপ্রেশন গুলি তাতেই এই ভিডিও একেবারে ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। আসলে সোশ্যাল মিডিয়া আমাদের অনেক ভাবেই বিনোদন দেয়। কিন্তু ভোজপুরি সিনেমার গানগুলি যেন সবকিছুর ঊর্ধ্বে। যেমন নায়কের অসাধারণ রোমান্স তেমনি নায়িকার শারীরিক উত্তেজনা এইসবই এই গানগুলির বৈশিষ্ট্য হয়।

তবে হ্যাঁ, এটা না বললেই নয় যে নায়ক-নায়িকাদের ফাটাফাটি পারফরম্যান্সের দরুনই এই গানগুলির এত জনপ্রিয়তা। যাই হোক, ভোজপুরি সিনেমা জগতের সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা অথবা ভিডিও ইউটিউবে আসা মাত্রই যা ঝড়ের বেগে ভাইরাল হবে, তা বলাই বাহুল্য! শুধু নতুন নয়, তাঁর অভিনীত একাধিক পুরনো ভিডিও আসা মাত্র অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। আসলে দীনেশ লাল যাদব ভোজপুরি সিনেমা জগতের একজন জনপ্রিয় স্টার। আর তাঁর অভিনীত যে কোনও ছবির বক্সঅফিস কালেকশন প্রচুর। তাই তাঁর জনপ্রিয়তার জন্যই ভোজপুরি ইন্ডাস্ট্রি এখন বিশ্বের ইতিহাসে দারুণ সফল হয়েছে। বিহার, ঝাড়খণ্ড, উত্তরপ্রদেশ, ছত্তিশগড়ের মত রাজ্যে দীনেশ লাল যাদবের ছবি আসা মানেই তা সুপারহিট।

তাঁর সঙ্গে নায়িকা আম্রপালি দুবের কেমিস্ট্রি যেন ঈশ্বরের দান। এই জুটির যে কোনও ছবি দর্শকদের দারুণ পছন্দের। বলা চলে, শুধু দীনেশ একা নয় তাঁর সঙ্গে এই অভিনেত্রীর কেমিস্ট্রি, সব কিছুই তাঁদের অভিনীত ছবি সুপারহিট করে। সম্প্রতি এই ভিডিওটি Bipl নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে, যেখানে এখনও পর্যন্ত কয়েক লাখ পছন্দের সংখ্যা পৌঁছেছে। যদিও এই ভিডিওটি ১ বছর আগের। তবুও এখনো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে এই ভিডিও।

Related Articles