×
বিনোদন

পশ্চিমবঙ্গ টেলি আকাদেমি অ্যাওয়ার্ডসের মঞ্চে অসাধারন পারফরম্যান্স ‘গাঁটছড়া’র খড়ি ও ঋদ্ধির, রইল ভিডিও

বিজ্ঞাপন

প্রয়াত কিংবদন্তী গায়িকা গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়ের (Sandhya Mukherjee) কন্ঠে জনপ্রিয় গান ‘চম্পা চামেলী’ (Champa Chameli) গানটির সঙ্গে এবার অসাধারণ পারফরম্যান্স করলেন বাংলার টপ জুটি ‘গৌরব চ্যাটার্জী’ (Gourab Chatterjee) এবং শোলাঙ্কি রায়’ (Solanki Roy) অর্থাৎ আমাদের সবার প্রিয় ‘গাঁটছড়া’ (Gantchhora) ধারাবাহিকের খড়ি-ঋদ্ধি। ধারাবাহিকে তাঁদের নজরকাড়া রসায়নের চোটে রীতিমতন বোল্ড-আউট সকল সিরিয়ালপ্রেমীরা, সেটা নতুন কথা নয়। কিন্তু এবার গাঁটছড়া ধারাবাহিকের খড়ি-ঋদ্ধির পারফরম্যান্স দেখে মুগ্ধ হয়ে গেলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও (Mamata Banerjee)।

বিজ্ঞাপন

হ্যাঁ, রবিবার অর্থাৎ ১৯ জুনই সম্প্রচারিত হয়ে গিয়েছে ‘টেলি আকাদেমি অ্যাওয়ার্ড ২০২২’ (Tele Academy Award 2022), সেখানেই খড়ি-ঋদ্ধির একসঙ্গে রোমান্টিক পারফরম্যান্স নজর কেড়েছে সবার। প্রয়াত শিল্পী গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়কে এই গানের সহিত দুর্দান্ত পারফরম্যান্স করে তাঁকে ট্রিবিউট জানিয়েছেন ‘গাঁটছড়া’ পরিবার। গত ফেব্রুয়ারিতেই আমরা হারিয়েছি, গোটা দেশ এবং বাংলার গর্ব লেজেন্ড্রারি গায়িকা সন্ধ্যা মুখোপাধ্যায়কে। তাঁর অসাধারণ সৃষ্টিগুলি স্মৃতি হিসেবে রয়ে যাবে যুগের পর যুগ।

তাঁর কন্ঠের মাধ্যমে তিনি আমাদের মনে চিরকাল অমর থাকবেন। স্বর্ণালী যুগের বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম শীর্ষতম গায়িকা বলাই যায় সন্ধ্যা মুখার্জিকে। এবার তাঁকেই শ্রদ্ধাঞ্জলী দেওয়া হল টেলি অ্যাকাডেমির মঞ্চে। কিছুদিন আগেই গিয়েছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড এবং জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড। বাংলা ধারাবাহিকের আঁতুর ঘর বলে চলে স্টার জলসা এবং জি বাংলা এই দুই চ্যানেলকে। তবে ধারাবাহিকের দুনিয়ায় স্টার জলসা এবং জি বাংলাই শুধু নেই আছে, কালার্স বাংলা, সান বাংলা, আকাশ আট, প্রভৃতি চ্যানেল গুলি। এই চ্যানেলগুলির ধারাবাহিকও এখন দুর্দান্ত পপুলার হয়ে চলছে। তবে যাই বলুন না কেন, সারা বছর প্রচুর খাটা খাটনি করে আমাদের মনোরঞ্জন করেন এই সমস্ত ধারাবাহিকের কলাকুশলীরা। তাই তাঁদেরও ইচ্ছে হয়, তাঁরাও সেরার সেরা শিরোপা পাক। শুধু চ্যানেল থেকে আয়োজিত পুরস্কার অ্যাওয়ার্ডই নয়। গোটা ধারাবাহিক চ্যানেল গুলির মধ্যে প্রতিযোগিতায় কোন কোন ধারাবাহিকের কোন কোন জুটি, কলাকুশলীরা সেরার সেরা হল সেটাও একটি বিষয় হয়ে দাঁড়ায়।

তাই এই প্রতিটি চ্যানেলের কলাকুশলীদের পারফরম্যান্সের ভিত্তিতে আয়োজিত হয় ‘টেলি আকাদেমি অ্যাওয়ার্ড’, যা গত রবিবারই সম্প্রচারিত হয়েছে। প্রতি বছরেই এই অনুষ্ঠানটি আয়োজিত করা হয় সরকারের তরফ থেকে। যেখানে পুরস্কৃত করা হয়, সমস্ত ধারাবাহিক চ্যানেলগুলির সেরা পারফর্মারদের। যেখানে থাকেন সব টেলি অভিনেতা-অভিনেত্রীরা। শুধু দর্শকের স্থানে উপস্থিত থাকেন না অভিনেতা-অভিনেত্রীরা। তাঁরা বিভিন্ন পারফরম্যান্সও করেন। এবার সেই অনুষ্ঠানের ছোট্ট টুকরো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে ঘিয়ে বর্ণের শাড়ীতে নিজেকে মুড়িয়েছেন খড়ি এবং একই রঙের ধুতি-পাঞ্জাবিতে একবারে রংমিলান্তি হয়ে মঞ্চে একসঙ্গে পারফরম্যান্স করলেন স্টার জলসার টপার ধারাবাহিক গাঁটছড়ার খড়ি-ঋদ্ধি। তাঁদের পারফরম্যান্স এর আগেও স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে আমাদের চোখে পড়েছিল। সুতরাং আর বলার বাকি থাকে না যে, দুজনেই এদিনও ফাটিয়ে পারফরম্যান্স দিলেন। যাতে মুগ্ধ হয়ে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়ও। মঞ্চেও তাঁদের রসায়ন সবকিছুকে ছাপিয়ে গেল।

Related Articles