×
বিনোদন

বন্ধ ঘরে নিরাহুয়ার সাথে উষ্ণ রোমান্সে মাতলেন কাজল, রইল ভিডিও

বিজ্ঞাপন

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সিনেমা হিট করতে যার নাম প্রথমেই উঠে আসে তিনি আর কেউ নন হলেন ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারস্টার দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ওরফে নিরাহুয়া। আর বর্তমানে ইউটিউব খুললেই চারিদিকে দেখা মেলে তাঁর ভোজপুরি বহু ফিল্ম অ্যালবাম। প্রসঙ্গত, ভোজপুরি ইন্ডাস্ট্রির ক্ষেত্রে ইউটিউব হল এক গুরুত্বপূর্ণ মাধ্যম, কারণ ভোজপুরি মিউজিক অ্যালবাম গুলি সাধারণত ইউটিউবেই লঞ্চ করা হয়। আর সেখানে প্রতিটি গানে যেভাবে ভিউজ ও লাইট সংখ্যা রয়েছে তা থেকে স্পষ্টই ধরা পরে এর জনপ্রিয়তা। সম্প্রতি, সামাজিক মাধ্যমে ফের ভাইরাল হয়েছে বছর কয়েক আগের সুপারহিট ভোজপুরি গান “ম্যায় রে ম্যায় রে বাথাটা কামারিয়া”।

বিজ্ঞাপন

ভাইরাল ভিডিওটিতে এই গানের তালে দীনেশ লাল যাদব এর সঙ্গে দেখা মিলল ভোজপুরি ইন্ডাস্ট্রির হট অভিনেত্রী কাজল রাঘওয়ানিকে (Kajal Raghwani)। বলাই বাহুল্য নিজের হটনেস এবং সাহসিকতা নিয়ে প্রায়শই আলোচনায় উঠে আসেন তিনি। এবারো সেই অভিনেত্রীকে তোয়ালে জরিয়ে নিহারুয়ার সঙ্গে সাহসী দৃশ্য দিতে দেখা মিলেছে। ভিডিওটির প্রথম অংশে সবুজ রঙের তোয়ালে পরে এবং দ্বিতীয় অংশে লাল ও কালোতে হট পোশাকে হট লুক সাথে হট পারফরম্যান্স দিয়েছেন তিনি।

উল্লেখ্য, ২০১৫ সালে মুক্তি পেয়েছিল বকব্লাষ্টার ফ্লিম ‘পাটনা সে পাকিস্তান’ (Patna Se Pakisthan)। সেই ছবির ‘ম্যায় রে ম্যায় রে বাথাটা কামারিয়া’ (Mai Re Mai Re Bathata Kamariya) গানটি তখন বেশ হিট হয়েছিল। যার কন্ঠ দিয়েছেন কল্পনা ও রাজনীশ মিশ্র (Kalpna, Rajnish Mishra) এবং কথা দিয়েছেন প্যায়ারে লাল যাদব (Pyare Lal Yadav)। এছাড়াও গানটি পরিচালনা করেছেন রাজেশ ও রজনীশ। তবে এই গানটিতে দুজনের রসায়ন এতটাই দুর্দান্ত যে তাদর রোম্যান্স এখনো হু হু করে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

ভিডিওটি ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরি নামক জনপ্রিয় ইউটিউব চ্যানেলে প্রকাশিত হতেই সেটি পৌঁছে গিয়েছে ৮ মিলিয়ানের বেশি মানুষের কাছে। সেই সঙ্গে ভিডিওটিতে লাইক সংখ্যা প্রায় ১৯ হাজারের ঘরে। আর গানের তালে এই জুটির মনমাতানো নাচ ও রসায়ন যে নেটিজেনরা বেজায় পছন্দ করেছেন তা কমেন্ট বক্সের দিকে তাহলেই বোঝা যাচ্ছে।

Related Articles