×
বিনোদন

জিতের বন্ধন সিনেমার সেই বাচ্চা ছেলেটিকে মনে আছে? বর্তমানে সে এক হ্যান্ডসাম যুবক! রইল ছবি

বিজ্ঞাপন

অংশু বাচকে (Anshu Bach) চেনেন, একসময় শিশুশিল্পীর ভূমিকায় তাঁর নজরকাড়া অভিনয় ঝড় তুলেছিল দর্শকদের মনে। তবে এখন তিনি যুবক, কি করছেন তিনি? বাংলা বলুন কি হিন্দি, এখনকার দিনে নায়ক-নায়িকাদের পাশাপাশি একেকটা শিশুশিল্পীদের নজরকাড়া অভিনয়েও মুগ্ধ দর্শক। বলা চলে, সুপারহিট সিনেমা বা ধারাবাহিকের একটি জনপ্রিয় অংশও হয়ে যায় ওই শিশুশিল্পীরা।

বিজ্ঞাপন

তবে আগেকার বাংলা সিনেমার জনপ্রিয় শিশুশিল্পীরা এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে। টলিউডের (Tollywood) বড় বড় নায়ক নায়িকাদের ভিড়ে শিশুশিল্পীদের জনপ্রিয়তাও খুব কম নয়। নব্বইয়ের দশকের ‘সোনার কেল্লা’ (Sonar Kella) থেকে আরম্ভ করে বর্তমানে ‘হামি’(Hami) র শিশুশিল্পীরাও এখন বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অংশ হয়ে গিয়েছে। তেমনই আজকে আমাদের এই প্রতিবেদনের আলোচ্য বিষয়, এমনই এক শিশু শিল্পী। ২০০৫ সালে হরনাথ চক্রবর্তী পরিচালিত ‘রাজু আঙ্কেল’ (Raju Uncle) ছবিতে দেখা গিয়েছিল এক শিশুশিল্পীকে।

যার অভিনয় সেই সময়ে দর্শকদের বেশ মন কেড়েছিল। পরবর্তীকালে বেশ কয়েকটি ছবিতেও কাজ করতে দেখা গিয়েছিল তাঁকে। এছাড়া তিনি ২০০৩ সালে ‘নাটের গুরু’ (Nater Guru), ২০০৪ সালে জিৎ কোয়েল অভিনীত ‘বন্ধন’ (Bandhan) সিনেমাতেও উল্লেখযোগ্য চরিত্রে অভিনয় করেছিলেন এই শিশুশিল্পী। তবে বর্তমানে এই শিশুশিল্পীর বয়স হয়ে গেল প্রায় ২৭। আর ছোট্টটি নেই সে, একজন যুবক। তাঁর নাম অভিনেতা অংশু বাচ (Anshu Bach)। অত্যন্ত অল্প বয়স থেকেই অংশু নিজের অসামান্য অভিনয় দক্ষতার জোরে দর্শকদের মন জয় করেছেন। শোনা যাচ্ছে, তিনি খুব শীঘ্রই বড় পর্দায় কামব্যাক করছেন।

১৯৯৫ সালে জন্ম হয় তাঁর। ছোট্ট থেকেই জিৎ-মিঠুন ইত্যাদি বড় বড় অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। তবে ১০ ক্লাশে পড়ার সময়েই তিনি অভিনয় জগৎ থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন। এখন তিনি স্নাতক ডিগ্রীধারী। ২০১৭ সালে ‘টেককেয়ার’ (Take Care) নামক একটি শর্টফিল্মে অভিনয় করে রীতিমতো সাড়া ফেলে দিয়েছিলেন তিনি। এছাড়া অভিনেত্রী প্রিয়মের সাথে ‘মনসুন মেলডিজ’এও (Monsoon Melodies) অভিনয় করেছিলেন তিনি। এছাড়া স্টার জলসার ‘কে আপন কে পর’ (Ke Apon Ke Por) সিরিয়ালও খলনায়ক চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এদিন সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সাম্প্রতিককালে তিনি জানিয়েছেন খুব শীঘ্রই টলিউডে কামব্যাক করছেন তিনি।

Related Articles