×
বিনোদন

Salman-Khan: তিনজনের জন্য ১১০ কোটির প্রাসাদ, রয়েছে সুইমিংপুল, দেখুন সালমান খানের বাড়ির অন্দরমহল

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বলিউডের ভাইজান সালমান খান (Salman khan)। বলি জগতের প্রথম সারির অভিনেতাদের মধ্যে তিনি একজন। নব্বই দশক থেকে এখনো পর্যন্ত বলিউড কাঁপিয়ে বেড়াচ্ছেন তিনি। জানেন কি মুম্বাইতে তার বিলাসবহুল ফ্ল্যাট এর সদস্য সংখ্যা মাত্র তিনজন। সেটি কোন ফ্ল্যাট নয় বরং রাজবাড়ী। চলুন ঘুরে আসা যাক সল্লু ভাইয়ের প্রাসাদোপম বাড়ীতে।

মুম্বাইয়ের বান্দ্রা পশ্চিমে বৈরমজী জিজিভয় রোডের কাছে ব্যান্ড স্ট্যান্ড অবস্থিত বিলাসবহুল বাড়িটি সলমনের। যার নাম গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট (galaxy apartment)। প্রায় 40 বছরেরও বেশি সময় ধরে সালমান এই অ্যাপার্টমেন্টে বাস করছেন। সালমানের বাবা ও মা সেলিম খান (Salim khan) এবং সলমা খান (Salma khan) এখানেই থাকেন। সালমানের এ্যাপার্টমেন্টের নিচে একটি রান্নাঘর ও বেডরুম রয়েছে। এখানেই থাকেন সালমানের বাবা ও মা।

প্রতিটি ঘরেই রয়েছে লিভিং কাম বেড রুম। সবকটি ঘরের আকৃতি এল শেপের। প্রত্যেকটি ঘরের সঙ্গে এটাচ্ড বাথরুম রয়েছে। একটি ছোট রান্নাঘর রয়েছে। সঙ্গে আছে একটি খোলা ডাইনিং রুম। সালমান তাঁর দুই ভাই সোহেল(Sohel khan) ও আরবাজ (Arbaz khan) এবং বোন আলভিরার (Alvira khan) সঙ্গে এখানেই থাকতেন।

মুম্বাইয়ের দক্ষিণ প্রান্তে একটি বাড়িতে পালিত বোন অর্পিতার (Arpita khan) সঙ্গে থাকেন সালমানের সৎ মা হেলেন (Helen)।

মুম্বইয়ের শহরতলির প্যানভেলে একটি সুসজ্জিত ফার্ম হাউস রয়েছে সালমানের। যেটি 150 একর পরিধি নিয়ে বিস্তৃত। প্রায়শই এখানে সন মানুষ ছুটি কাটাতে আসেন। বাড়ির কারোর জন্মদিন কিংবা কোনো অনুষ্ঠান এই ফার্ম হাউসে পালিত হয়। ফার্ম হাউসে রয়েছে একাধিক সুযোগ-সুবিধা। তিনটি বাংলো, সুইমিং পুল, জিম রয়েছে।

Advertisement

Related Articles