×
বিনোদন

নতুন রূপে পর্দায় ফিরছে ড্যান্স ড্যান্স জুনিয়র, রইল প্রোমো

বিজ্ঞাপন

আসতে চলেছে বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় ডান্স রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়ার ৩’ (Dance Dance 3)। তবে গত দু সিজিনের থেকে একদম অন্য রকম ভাবে একদম অন্যরকম রূপে। অডিশনের কথা অনেক আগেই জানা গেছে। এবার সামনে এলো ‘ডান্স ডান্স জুনিয়ার ৩’ এর প্রথম প্রোমো ভিডিও। ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় হচ্ছে ভাইরাল। আসুন আপনারাও দেখে নিন প্রোমো ভিডিওটি।

বিজ্ঞাপন

গত বছর ‘ডান্স ডান্স জুনিয়ার ২’ এর সাফল্যের পর খুব শীঘ্রই স্টার জলসায় আসতে চলেছে ‘ডান্স ডান্স জুনিয়ার ৩’। এই বারের শো হবে আগের দুই সিজিন থেকে একদম আলাদা। অবশ্য দুই বিচারক আর সঞ্চালক একই থাকলেও এই বছরে জুড়ছেন আরো নতুন কিছু মুখ। ডান্স রিয়ালিটি শোয়ে ট্রেনাদের সাথে জুড়তে চলেছে নতুন তিন মেন্টর। যারা নাচের তাল শেখাবে বাচ্চাদের।

এবারের সিজনে ৫-১২ বছর বয়সীরা অংশগ্রহণ করতে পারবে। অডিশনের মাধ্যমে মিলবে মূল প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ। অলরেডি অডিশন শুরুও হয়ে গেছে। ডান্স ডান্স জুনিয়ার ৩ এর ক্রু মেম্বার ক্ষুদে প্রতিভাদের খোঁজে পৌঁছে গেছেন পশ্চিমবঙ্গের ছোট-বড় সব রাজ্যের। এও শোনা গেছে এই রাজ্যের বাইরের বেশ কিছু প্রতিযোগী অডিশনের জন্য কলকাতায় এসেছে।

শোনা যাচ্ছে এই সিজনেও মহাগুরুর আসনে বসবেন ‘ডিস্কো ডান্সার’ -মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। চ্যানেলের তরফ থেকে তাঁর কাছে প্রস্তাব যাওয়ায়, তিনি প্রাথমিক ভাবে রাজি হয়েছেন। তবে শোয়ের মেকাররা পাবলিকলি কিছুই জানাননি। তবে প্রোমো ভিডিও শেয়ার হতে জানা গেছে বিচারকের আসনে দেখতে পাওয়া যাবে দেব (Dev), মনামি ঘোষ (Monami Ghosh), রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। আর মেন্টর রূপে দেখতে পাওয়া যাবে তৃণা সাহা (Trina Saha), অভিষেক বসু (Abhishek Bose) এবং দীপান্বিতা রক্ষিতকে (Dipanwita Rakshit)।

Related Articles