×
বিনোদন

সমস্ত ঝগড়া ভুলে মালদ্বীপের সমুদ্র সৈকতে রোমান্টিক মুডে বনি ও কৌশানি, রইল ছবি

বিজ্ঞাপন

২০১৫ সালে রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) পরিচালিত ‘পারব না আমি ছারতে তোকে’ (Parbona Ami Charte Tokey) ছবিতে একসাথে জুটি বাঁধেছিলেন বনি সেনগুপ্ত (Bonny Sengupta) ও কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। তারপর থেকেই শুরু হয় তাঁদের প্রেমের গুঞ্জন। সোশ্যাল মিডিয়ায় জুটি বেঁধে প্রায়শই দেখা দেন তাঁরা। সম্প্রতি, এবারো তা অন্যথা হলো না। মালদ্বীপে একসাথে সময় কাটাচ্ছেন দুজনে। সেখানে গিয়েই বিভিন্ন ছবি পোস্ট করেন টলিউডের লাভবার্ডস বনি-কৌশানি।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল দীর্ঘ ৭ বছরের সম্পর্কে ফাটল ধরেছিল বনি ও কৌশানীর। কিন্ত, এই গুজব যে সম্পূর্ণ মিথ্যা তা নিজেই প্রমান করে দেয় বনি। কারন, ১৭-ই মে ছিল বনি সেনগুপ্তের প্রেমিকা কৌশানির জন্মদিন। এদিন কৌশানি জন্মদিনের পার্টির সমস্ত কিছু খোদ আয়োজন করেন বনি। এমনকি সেই পার্টিতে আমন্ত্রণ করেন টালিউডের বিখ্যাত একাধিক তারকাদের। নাচে, গানে, হৈহুল্লোরে ভরপুর হয়ে ওঠে সেই পার্টি। এছাড়াও বনি-কৌশানি যে ‘বি কে এন্টারটেনমেন্ট’ সংস্থায় একসঙ্গে পথচলা শুরু করেন সেটিও ঘোষণা করেন তিনি।

বর্তমানে জন্মদিনের পরপরই মালদ্বীপে একসাথে সময় কাটাতে ব্যস্ত দুজনে। সেখানে গিয়ে বহু ছবি পোস্ট করেন তারা। সেই ছবিগুলির মধ্যে কোথাও দেখা যাচ্ছে কৌশানিকে ভালোবেসে কপালে চুমু দিচ্ছেন বনি। আবার, মালদ্বীপে বিচ ভেলা ডেকের উপর এবং সবুজে ঢাকা বালিতে প্যারট সবুজ রঙের টু পিস পরে লাস্যময়ী চেহারায় কৌশানির একাধিক ছবি। সেই সঙ্গে পাল্লা দিয়ে কোয়ারর্কি টি শার্ট ও কুল সানগ্লাসে এবং উন্মুক্থ শরীরে সুইমিং পুলের জলে ডুবে ছবি পোস্ট করেন বনি। এছাড়াও ঘোরার ফাঁকে ডেজার্টের ছবিও রয়েছে।

উল্লেখ্য, রুপোলি পর্দায় ফের একসঙ্গে জুটি বাঁধতে বলেছেন বনি-কৌশানি। ছবির নাম ‘মরীচিকা’ (Morichika)। যার শুটিং শুরু হওয়ার কথা ছিল ২০ এপ্রিল থেকে। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন বনি সেনগুপ্ত এবং তার বিপরীতে কৌশানি মুখোপাধ্যায়। আর সোশ্যাল মিডিয়ায় মরীচিকার পোস্টারে লুক নিজেই শেয়ার করেন বনি।

Related Articles