×
বিনোদন

পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে বেবি বাম্প, ভরা মাসে সাধ খেলেন অভিনেত্রী সোনম, রইল ছবি

বিজ্ঞাপন

ভরা মাসে সাধ খেলেন সোনম কাপুর (Sonam Kapoor)। সোনমের বেবি শাওয়ারের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবি গুলো থেকে উঁকি দিচ্ছে বেবি বাম্প। নেট দুনিয়ায় ভাইরাল সাধের একাধিক ছবি। সাথে ভাইরাল হচ্ছে অনেক গুলো ভিডিও। আপনারও এক নজরে দেখেনিন অনিল কাপুর (Anil Kapoor)এর কন্যা সোনামের সাধ ভক্ষণের কিছু মুহূর্ত।

বিজ্ঞাপন

কিছুদিন আগে সোনম কাপুর নিজ স্বামী আনন্দ আহুজা (Anand Ahuja)-র সাথে ‘বেবিমুন’-এ ফ্লোরেন্স গিয়েছিলেন। সেখান থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন একের পর এক ছবি ও ভিডিও। এবার ফ্লোরেন্স থেকে লন্ডন পৌঁছে গেলেন সোনম। ২০১৮ সালে বেশ ধুম ধাম করে সোনাম এবং আনন্দের বিয়ে হয়েছিলো। তারা দুজনেই নিজের নানান ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। এবারে নিজের জীবনে বড়ো এবং সুন্দর মুহূর্তের ছবিও তারা প্রায় শেয়ার করছেন। এবার আর কিছু দিনের অপেক্ষা মাত্র।

চলতি বছরের শুরুতে সোনম ও আনন্দ কয়েকটি ছবি শেয়ার করে সোনমের অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর সকলের সাথে ভাগ করে নিয়েছিলেন। এরপর থেকে প্রায়ই বিভিন্ন ফ্যাশনেবল পোশাকে নিজের মাতৃত্ব উদযাপন করছেন সোনম। এবার ফ্লোরেন্স থেকে লন্ডন পৌঁছে গেলেন সোনম। সেখানে এদিন ছিল তাঁর বেবি শাওয়ার। সোনমের বেবি শাওয়ারে পারফর্ম করেছেন গায়ক লিও কল্যাণ (Leo Kalyan)।

 

View this post on Instagram

 

A post shared by Leo Kalyan (@leokalyan)

গত সপ্তাহে সোনমের ম্যাটারনিটি ফটোশুট নিয়ে ব্যস্ত ছিলেন তাঁর বোন রিয়া কাপুর (Rhea Kapoor)। লন্ডনের বিভিন্ন স্থানে হয়েছে এই ফটোশুট। এর সাথেই তাঁরা লন্ডনের নামী রেস্তোরাঁয় বিভিন্ন খাবার চেখে দেখেছেন। বেবি শাওয়ারের অনুষ্ঠানে সোনমের পরনে ছিল গোলাপি রঙের ম্যাটারনিটি গাউন। যথেষ্ট আরামদায়ক ছিল এই গাউনটি।

Related Articles