×
বিনোদন

দুই বাড়ির লড়াইয়ের মাঝে নতুন কেমিষ্ট্রি ডিংকা ও মোহরের, আসছে ‘এক্কা দোক্কা’

বিজ্ঞাপন

এই মুহূর্তে বাংলা বিনোদন চ্যানেল গুলিতে শুরু হয়েছে বেশ কিছ নতুন ধারাবাহিক। এখানে, একের পর এক পুরোনা ধারাবাহিক গুলি যদি টিআরপি তালিকায় নিজের স্থান দখল না করতে পারে, তাহলে সেগুলি বন্ধ হয়ে গিয়ে এর পরিবর্তে আসছে নিত্য নতুন সব ধারাবাহিক। সম্প্রতি, সেই ধারা বজায় রেখেই বাংলার প্রথম সারির বিনোদন চ্যানেলে শুরু হতে চলেছে আরও একটি নতুন ধারাবাহিক। যার প্রোমো ইতিমধ্যে প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বিজ্ঞাপন

প্রোমোটিতে দেখা যাচ্ছে পড়াশোনার দিকে একে অপরকে টেক্কা দিতে উঠে পড়ে লেগেছে ধারাবাহিকের মুখ্য চরিত্রে থাকা অভিনেতা ও অভিনেত্রী। একদিকে ছেলের পরিবারে সকলেই চান তাদের ছেলে যেন অসাধারণ রেজাল্ট করে মজুমদার বাড়ির মেয়েটির মুখে ঝামা ঘষে দেয়, অন্যদিকে সেই মেয়েটি চায় ছেলেটিকে হারাতে। কিন্তু, বাবা তার মেয়েকে বোঝাচ্ছে নম্বর নয়, ভালো মনের ডাক্তার হওয়াটাই আসল। তবে, মেয়ে যে এতো সহজে দমবার নয়। আর প্রোমো দেখে বোঝাই যাচ্ছে বেশ ভিন্ন ধরনের হতে চলেছে এই ধারাবাহিকটি।

উল্লেখ্য, মুখ্য চরিত্রে একদিকে দেখা যাচ্ছে ‘শ্রীময়ী’ (Sreemoyee) খ্যাত ডিংকা অর্থাৎ সপ্তর্ষি মৌলিককে (Saptarshi Moulik) এবং তার বিপরীতে দেখা যাচ্ছে ‘মোহর’ (Mohor) খ্যাত অভিনেত্রী সোনামনি সাহাকে (Sonamoni Saha)। এমনকি দীর্ঘ দিন বাদে এই ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় ফিরেছেন অভিনেত্রী অপরাজিতা ঘোষ দাস (Aparajita Ghosh Das)। লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly) হাত ধরেই জনপ্রিয়তা অর্জন করেছিল ‘শ্রীময়ী’ ও ‘মোহর’ ধারাবাহিক দুটি। এবারো তাঁর হাত ধরেই ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka) ধারাবাহিকের মাধ্যমে কামব্যাক করছেন সপ্তর্ষি-সোনামনির জুটি।

প্রসঙ্গত, মুখ্য চরিত্রে থাকা এই দুই অভিনেতা ও অভিনেত্রী অনেকদিন আগেই আঁকাশছোয়া জনপ্রিয়তা অর্জন করেছিল। কিন্তু দীর্ঘ কয়েক মাস ধরে আর কোনো ধারাবাহিকে দেখা মেলেনি তাদের। তবে এবারে সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে দর্শকদের প্রিয় এই দুই তারকাদের জুটি হিসেব দেখা মিলতে চলেছে নতুন ধারাবাহিক ‘এক্কা দোক্কা’-তে।

তবে, সোনামণি এবং সপ্তর্ষি যে জুটি বেঁধে এক নতুন ধারাবাহিকে ফিরতে চলেছেন তা নিয়ে বেশ কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন ছড়িয়েছিল। এমনকি খুব শীঘ্রই আসতে চলেছে এই ধারাবাহিকটি এটিও জানা গিয়েছিল। তাই তো এবারে এই প্রোমোটি প্রকাশ্যে আসতেই দর্শকেরা অধীর আগ্রহে চেয়ে রয়েছেন কবে ও কখন টিভির পর্দায় দেখবেন এই ধারাবাহিকটি। আর তা স্পষ্টই ধরা পড়েছে স্টার জলসা চ্যানেলের কমেন্ট বক্সে। কেননা, সেখানে অনেকেই বলেছেন ‘এক্কা দোক্কা প্রোমোটার সত্যিই দারুণ লাগলো। বেশ ভিন্ন স্বাদের সিরিয়াল মনে হচ্ছে। সোনামণি, সপ্তর্ষির সঙ্গে অপরাজিতার লুকও অসাধারণ।’

Related Articles