×
বিনোদন

জঙ্গলের মেয়ে মাধবীলতার সাথে ফটোগ্রাফার সবুজের প্রেম! খুব শীঘ্রই স্টার জলসায়

বিজ্ঞাপন

খুব শীঘ্রই জঙ্গলের মেয়ে মাধবীলতা আর ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফার সবুজের সাথে আপনাদের দেখা হতে চলেছে। দুজনেই ভালোবাসে জঙ্গলকে। তবে একজন জঙ্গলকে মা মনে করে রক্ষা করে আর অন্য জন জঙ্গলের ভেতরের সৌন্দর্য্য খুঁজে বেড়ায়। যাদের বেঁচে থাকার কারণ সবুজ অরণ্য তাদের ভালোবাসাটা কতটা গভীর হবে সেটাই দেখার বিষয়। সিরিয়ালের দ্বিতীয় প্রোমো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা মাত্র হয়েছে ভাইরাল। আসুন আপনারও প্রোমো ভিডিওটি দেখে নিন।

বিজ্ঞাপন

স্টার জলসার আগামী মেগা সিরিয়াল ‘মাধবীলতা’ খুব শীঘ্রই আসতে চলেছে। স্নেহাশীষ চক্রবর্তীর পরিচালনায় এবং প্রযোজনায় ‘মাধবীলতা’ সিরিয়ালে অভিনয় করছেন শ্রাবণী ভুঁইয়া (Shrabani Bhunia), সুস্মিত মুখার্জী (Sushmit Mukherjee), কুশোল চক্রবর্তী (Kushol Chakraborty), চাঁদনী সাহা (Chandni Saha), মৌসুমী সাহা (Mousumi Saha) এবং শঙ্কর দেবনাথ (Shankar Debnath) এর মতো গুণী শিল্পীরা। এছড়াও রয়েছেন এক গুচ্ছ অভিনেতা – অভিনেত্রী।

প্রথম প্রোমো ভিডিওতে দেখতে পাওয়া গেছে গ্রামে গাছ লাগানোর উৎসব পালন করা হচ্ছে। সকলে মুখে হাসি রাখলেও ভেতরে ভেতরে গ্রামের প্রধান পুষ্প রঞ্জন চৌধুরীর ঘটা করে গাছ লাগানো নিয়ে তিতি বিরক্ত। কারণ তিনি নিজেই জঙ্গলের গাছ কেটে পাচার করেন। আর পুষ্প রঞ্জন চৌধুরীর ছেলে সবুজ একজন ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফার। যে জঙ্গল বেশ পছন্দ করে। অন্যদিকে জঙ্গলের মেয়ে মাধবীলতা যে একা হাতে নিজের মা অর্থাৎ জঙ্গলকে রক্ষা করে। যারা গাছ কাটতে আসে তাদের সাথে লড়াই করে।

সিরিয়ালের দ্বিতীয় প্রোমোতে দেখতে পাওয়া যাচ্ছে, মাধবীলতার বড়ো দিদি তাদের মায়ের অস্বাভাবিক মৃত্যুর প্রত্যক্ষদর্শী। তবে সে বোবা হয়ে গেছে সেই ঘটনার পরে। অন্যদিকে দেখায় প্রকৃতির সাথে মাধবীর সময় কাটানোর সময় সবুজ তাকে ক্যামেরা বন্দী করে। এমন সময় মাধবীকে এক গ্রামবাসী খবর দেয় গাছ কাটতে লোকজন আসছে, এটা শুনেই সে পালায়। অন্যদিকে দেখা যায় পুষ্প রঞ্জন মাধবীলতাকে হুমকি দেয়, তার কাজে বাধা না দিতে। তবে মাধবীলতা তো নিজের মায়ের জন্যে সবার সাথে লড়তে প্রস্তুত।

Related Articles