×
বিনোদন

প্রথমবার মুক্তি পেল মিঠাই ও সিডের মিউজিক ভিডিও, রইল বিস্তারিত

বিজ্ঞাপন

মুক্তি পেল মিঠাই-সিদ্ধার্থের সেই রোমান্টিক ট্র্যাক ‘বলে দে’ (Bole de)।জমে উঠেছে জি বাংলার ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিক। টিআরপির দৌড়ে না এগোতে পারলেও, এই ধারাবাহিকের জনপ্রিয়তা নিয়ে আলাদা করে বলার কিছু নেই। দর্শক এক্কেবারে মেতে থাকে, এই ধারাবাহিকের প্রতিটি নজরকাড়া এপিসোড নিয়ে, এই ধারাবাহিকে কখন কি দেখানো হবে সেই নিয়েই দর্শকদের মধ্যে উন্মাদনা চরমে থাকে।

বিজ্ঞাপন

এখন তো আবার সিদ্ধার্থ গায়েব, সিদ্ধার্থর রূপ নিয়ে ফিরে এসেছে রিকি। সিদ্ধার্থ রিকি রূপে ফিরে এসেছে দর্শকদের এক্কেবারে চমক লাগিয়ে দিয়েছে। ওই গোমরামুখো ছেলেটি আসলে যে এরকম হাসি খুশি গোচের একটি মনের তা রিকিকে না দেখলে কেউ বুঝতেই পারবে না। যাই হোক, রিকি আসাতে মিঠাই-সিদ্ধার্থর রোমান্স টা যেন কোথায় হারিয়ে গেছে, এখন শুধু রিকি আর মিঠাইয়ের মধ্যে মান-অভিমান চলে।

এতদিন সিদ্ধার্থ নিজের পরিচয় না দিলেও, ইতোমধ্যেই মিঠাই জানতে পেরেছে সিদ্ধার্থর সবই মনে আছে, ও এতদিন তাঁদের পারিবারিক ব্যবসার শত্রুকে ধরতে রিকির ছদ্মবেশে ছিল। আর দর্শকদের অপেক্ষাও শেষ। তবে মিঠাই-সিদ্ধার্থের রোমান্সের সময় ধারাবাহিকে যে গানটি চলত, সেই গানটির কথা মনে আছে কি আপনাদের? হ্যাঁ, ওই গানটার পুরো ট্র্যাকটা শোনার জন্যে সবাই আকুল হয়ে ছিলেন তাই না!

আর চিন্তা নেই, সম্প্রতি জি বাংলার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেইজ থেকে সম্প্রতি এই গানটা প্রকাশিত হয়েছে, গানটির পুরো ট্র্যাক টি এবার থেকে শোনা যাবে, গানটির পুরো ভিডিও জুড়ে শুধু সিদ্ধার্থ-মিঠাইয়ের রোমান্সের ঝলক রয়েছে।আর এই গানটি শুনলে যেন নিজেদের রোমান্সের কথাও মনে পড়ে যাবে, এত সুন্দর কথা দিয়ে বাঁধা হয়েছে এই গানটা।

Related Articles