×
বিনোদন

‘চেয়েছিলাম রাজকুমারী, কপালে জুটল পানসুপারি’, স্বামীর অপমানের যোগ্য জবাব দিতে চাকরির খোঁজে অভিনেত্রী সুস্মিতা

বিজ্ঞাপন

‘অপরাজিতা অপু’ (Aparajita Apu) সিরিয়ালের পর এখন দেখা যাচ্ছে না অপুকে অর্থাৎ অভিনেত্রী সুস্মিতা দে-কে (Susmita Dey)। এমন অবস্থায় তিনি একজন বেকার। এবার নাকি চাকরি পেয়ে তাক লাগাবেন নিজের স্বামীকে। তবে প্রশ্ন হলো সুস্মিতা দের বিয়ে হলো কবে? আর চাকরি করার সিদ্ধান্ত হঠাৎ নিলেন কেনো!

বিজ্ঞাপন

‘অপরাজিতা অপু’ সিরিয়ালের জন্যে সাধারণ মানুষের মনে নিজের জায়গা করে নিয়েছেন অভিনেত্রী সুস্মিতা দে। সকলে সময় মত টিভির সামনে বসে পড়তেন অপু মানে সুস্মিতাকে দেখবেন বলে। সিরিয়ালের সম্প্রচার শেষ হওয়ার পর থেকেই অভিনেত্রীর অনুরাগীরা বেশ দুঃখিত। জি বাংলার সিরিয়ালের শেষ হওয়ার জন্যেই কী চাকরি পেতে চান অভিনেত্রী? সেই নিয়েই জল্পনা ভক্ত মহলে।

সমস্ত জল্পনা শেষ হয়েছে সুস্মিতা দের নতুন সিরিয়ালের প্রোমো প্রকাশ্যে আসার পর। জি বাংলার পর এবার স্টার জলসায় দেখা যাবে অভিনেত্রীকে। নতুন সিরিয়ালের নির্মাতা জানিয়ে ছিলেন পারিবারিক ষড়যন্ত্র আর কূটকচালের বিপরীত এই নতুন ধারাবাহিক। কেবল হাসি এবং আনন্দ দেওয়া উদ্দেশ্য নিয়েই বানানো নতুন গল্পঃ। প্রোমো রিলিজ হওয়ার পর তাদের বক্তব্যের প্রমাণ মিললো। প্রোমো দেখেই হাসির বাঁধ মানছে না দর্শকদের।

সুস্মিতা দে ধারাবাহিকে বেকার হলেও, প্রোমো দেখে দর্শক মনে করছেন চাকরি পেয়ে তাক লাগিয়ে দেবে বর এবং শ্বশুর বাড়ির লোকজনকে। ‘বৌমা একঘর’ (Bouma Ekghor) সিরিয়ালে সুস্মিতা দের বিপরীতে তার স্বামীর ভূমিকায় দেখতে পাবেন ‘কপালকুন্ডলা’ খ্যাত অভিনেতা দেবজ্যোতি রায়চৌধুরীকে (Debojyoti Roy Chowdhury)। আবারও নতুন ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের মনে জায়গা করবেন অভিনেত্রী সুস্মিতা। এখন কেবল সিরিয়ালের সম্প্রচারের দিন গোনা।

Related Articles