×
বিনোদন

‘আশিকি’ সিনেমার অনু আগরওয়ালকে মনে আছে? রইল অভিনেত্রীর বর্তমান ছবি

বিজ্ঞাপন

বলিউড ইন্ডাস্ট্রিতে এমন অনেক অভিনেত্রী আছেন যারা একসময়ে বলিউডে রাজ করেছেন। কিন্তু আজ তাঁরা একেবারেই আঁধারে হারিয়ে গিয়েছে। এর মধ্যে একটি নাম, ‘আশিকি’ (Aashiqui) ছবির নায়িকা ‘অণু আগরওয়াল’ (Anu Aggarwal) । এই ছবিতে যার অভিনয় এক্কেবারে নজরকাড়া ছিল। মাত্র ২১ বছর বয়সে এই অভিনেত্রী আশিকি ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন।

বিজ্ঞাপন

এই ছবিতে তাঁর অভিনয়, রাতারাতি তাঁকে এতটাই খ্যাতিসম্পন্না করে দেয়, যে তাঁর নাম হয়ে গিয়েছিল আশিকী গার্ল। এমনকি তাঁর ভক্তরা তাঁকে একটুখানি দেখার জন্যে তাঁর বাড়ির সামনে ভিড় জমাতেন। তাঁর অটোগ্রাফ নেওয়ার জন্যে, সকলে ব্যাকুল হয়ে থাকতেন। সবারই ধারণা ছিল, বলিউডে এই অভিনেত্রীর রাজত্ব চলবে অনেকদিন। কিন্তু, দুর্ভাগ্যবশত একটি ঘটনায় তাঁর জীবনধারা এক্কেবারে বদলে যায়।

 

View this post on Instagram

 

A post shared by anu aggarwal (@anusualanu)

১৯৯৯ সালে অণু এক ভয়াবহ দুর্ঘটনার শিকার হয়েছিলেন। সেই দুর্ঘটনায় তিনি এমনভাবেই আহত হয়ে গিয়েছিলেন যে, তখন তিনি কোমায় চলে যান। এমনকি সেই সময়ে অনুর বেঁচে থাকাটাই কঠিন হয়ে দাঁড়িয়েছিল। তাঁকে প্রায় ২৯ দিন ধরে আইসিইউ-তে ভর্তি করে রাখা হয়।

 

View this post on Instagram

 

A post shared by anu aggarwal (@anusualanu)

এরপরে যখন তাঁর জ্ঞান ফেরে তিনি সম্পূর্ন স্মৃতিশক্তি হারিয়ে ফেলেন। প্রায় ৪ বছর ধরে তাঁর চিকিৎসা চলে। এই ঘটনার পর, তিনি আর বলিউডে ফিরে আসেননি। তাঁর চেহারাও অনেকটা পাল্টে গিয়েছিল।

Related Articles