×
বিনোদন

একদা হট লুকে কাঁপিয়েছেন বলি ইন্ডাস্ট্রি, এখন ২ সন্তানের মা! রইল মন্দাকিনীর বর্তমান ছবি

বিজ্ঞাপন

১৯৮৫ সালে মাত্র ১৮ বছর বয়সে ‘রাম তেরি গঙ্গা মাইলি’ (Ram Teri Ganga Maili) ছবিতে অসাধারণ অভিনয় করেন খুব সহজেই মানুষের মনে জায়গা করে নিয়েছিলেন ৯০ দশকের সেই সুন্দরী অভিনেত্রী মন্দাকিনী (Mandakini)। রাজ কাপুরের প্রযোজনায় প্রথম ছবিতেই বাজিমাত করেছিলেন এই অভিনেত্রী। তবে,শুধুই কি তার দক্ষ অভিনয়? না সেই সঙ্গে নজর করেছে তাঁর অপরূপ সৌন্দর্য! বিশেষত, প্রথম ছবিতে সাদা শাড়ি পরে ঝর্নার নীচে দাড়িয়ে ভেজা শরীরে মন্দাকিনী সেই নাচের দৃশ্য আজও ভুলতে পারেননি নেটিজেনরা।

বিজ্ঞাপন

সেই নাচের দৃশ্য এখনো ভাইরাল হয় নেটদুনিয়ায়। তবে, এককালীন এই নিয়ে বহু বিতর্ক সংগঠন আহত হয়েছিল তাঁকে। কিন্তু বলা বাহুল্য চল্লিশটি সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। কখনওবা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) কখনওবা গোবিন্দ (Govinda) আবার কখনোওবা আদিত্য পাঞ্চোলির (Aditya Pancholi) সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। আর সব সিনেমাগুলি জনপ্রিয় হলেও বক্স অফিসে সবচেয়ে বেশি আগুন ধরিয়েছে তাঁর ‘রাম তেরি গঙ্গা মাইলি’ ছবিটি।

 

View this post on Instagram

 

A post shared by Mandakini (@mandakiniofficial)

তবে ১৯৯৬ সালে ‘জোরদার’ (Jordar) ছবিতে শেষবারের মতো অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এরপর হঠাৎ করেই অভিনয় জগৎ থেকে সরে গিয়েছেন তিনি। কিন্তু ক্যারিয়ার শুরুতেই দারুণ সাফল্য পেলেও কেন তিনি ক্ষীন হতে থাকেন অভিনয় জগৎ থেকে? খবরের সূত্রে জানা গিয়েছে, একটা সময় কুখ্যাত মাফিয়া দাউদের সঙ্গে সম্পর্কে জড়িত হয়ে পড়েছিলেন তিনি। সিনেমা জগৎ থেকে সরে আসার পর বহু সিনেমা ও সিরিয়ালের অফার পান কিন্তু কোনো কিছুতেই অংশগ্রহণ করেননি তিনি। তবে ঠিক কী কারণে নিজেকে সরিয়ে নিয়েছেন এ সম্বন্ধে এখনো অজানাই রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Mandakini (@mandakiniofficial)

উল্লখ্য বর্তমানে তাঁর বয়স ৫৮ বছর। বয়সের কারণে এখন অনেকটাই ক্ষীন হয়েছেন মন্দাকিনী। এছাড়াও কোন বিনোদন সংক্রান্ত অনুষ্ঠান বা নেট দুনিয়ায় সেরকম দেখা মেলে না এই অভিনেত্রীর। তবে জানা গিয়েছে মন্দাকিনী তার স্বামী ড.কাণ্ডর টি. রিনপোচে ঠাকুরের (Dr. Kagyur T. Rinpoche Thakur) সাথে এক তিব্বতি হার্বাল সেন্টারে পরিচালনা করেন।

Related Articles