×
বিনোদন

রূপে লক্ষ্মী গুণে সরস্বতী, সৌন্দর্যে বলিউড অভিনেত্রীদের টেক্কা দেবে ছোট্ট ভুতু, রইল আর্শিয়ার বর্তমান ছবি

বিজ্ঞাপন

ছোট্ট ভূতু এখন কোথায়, সেতো এখন ছোট্টটি নেই, রীতিমতো যুবতীর পথে। এককালে বাংলা ধারাবাহিক মহলের প্রাণশক্তি ছিল এই শিশুশিল্পী। মিষ্টি ভূতের ভয় দেখিয়ে কত মানুষকেই না আপন করে নিয়েছিল এই ভূতু। এমনকি তাঁর অভিনয় বাংলা পেরিয়ে সারা দেশের মানুষও দেখেছে, কারণ সে হিন্দি ধারাবাহিক মহলেও পৌঁছে গিয়েছিল তা অভিনয়ের দক্ষতার জোরে। যদিও এখন বাংলা ধারাবাহিক বা চলচ্চিত্র জগতের শিশুশিল্পীরা অন্যতম গুরুত্বপূর্ণ অংশ হয়ে যাচ্ছে। সেটাই প্রতিনিয়ত আমরা প্রমাণ পাচ্ছি। যাই হোক, জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ভূতু’র (Bhutu) কথা নিশ্চই সবার মনে আছে। হ্যাঁ, আজকে আমাদের আলোচ্য বিষয় তাঁকে নিয়েই। তবে সেই মিষ্টি বাচ্চাটি এখন কোথায়? না না বাচ্চা একদমই বলবেন না, তাঁর এখন জায়গা যুবতীদের তালিকায়।

বিজ্ঞাপন

একটা সময়ে বাংলা টেলিভিশনে জনিপ্রিয় সিরিয়াল ছিল ‘ভুতু'(Bhutu) চরিত্রে অভিনয় করেছিলেন আর্শিয়া মুখার্জী (Arshiya Mukherjee)। ছোট্ট ভূতু চরিত্রে তাঁর নজরকাড়া অভিনয় এক মুহূর্তে তাঁকে জনিপ্রিয়তা দিয়েছিল। ঢলঢলে জামা পরে খোলা চুলের সেই মিষ্টি হাসি মেয়েটি মা কে খোঁজার সেই অভিপ্রয়াস আজও দর্শকদের মনে অটুট। আজ সে কিশোরী।

দর্শকদের সঙ্গে সঙ্গে বিভিন্ন পরিচালকদেরও তাঁর অভিনয়ের দ্বারা মুগ্ধ করেছিল এই অভিনেত্রী। আর আর্শিয়া এখন সপ্তম শ্রেণীতে (Class 7) পড়ছে। সুতরাং অনেকটাই বড় হয়ে গিয়েছে সে। অসলে ‘ভূতু’ (Bhutu) সিরিয়ালটি শেষ হওয়ার পরেই বিনোদন জগত থেকে কিছু দিনের ইতি টানেন তিনি। তাই আজ অভিনয় থেকে অনেকটাই দূরে তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় তিনি অনবরত বিরাজমান।

পড়াশোনার পাশাপাশি রান্না করতেও ভালোবাসে ছোট্ট আর্শিয়া। মাঝে মধ্যেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মিষ্টি মিষ্টি ছবি পোস্ট করে থাকেন তিনি। কখনো পরিবারের সঙ্গে সময় কাটানোর ছবি পোস্ট করেন আর্শিয়া, আবার কখনো নিজের মিষ্টি ফ্যাশন স্টাইলের। ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ (Srikrishnavakta Mira) সিরিয়ালে শেষবারের মতো অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। আবার কবে অভিনয়ে ফিরবেন তিনি সেই বিষয়ে জানা নেই।

Related Articles