×
বিনোদন

জামাইষষ্ঠীতে শশুরবাড়ি এসে চরম অপবাদের মুখোমুখি ঋদ্ধি! সে কি পারবে নিজেকে নির্দোষ প্রমাণ করতে?

বিজ্ঞাপন

ঋদ্ধিমান সিংহ রায় বিক্রি করেছে ভট্টাচার্য্য বাড়ি। জামাইষষ্ঠীর দিন সামনে এলো চমকে দেওয়া খবর। এ কোন বিপদ এসে পড়লো খড়ি – ঋদ্ধির সম্পর্ক? নতুন প্রোমো দেখে অবাক নেটিজেন। তবে কী আবারও ভুল বোঝা বুঝি হবে দুজনের মধ্যে! নাকি আসল সত্যি অল্প দিনেই সকলে জানবে। ‘গাঁটছড়া’ ধারাবাহিকে আগামী পর্ব গুলিতে থাকছে টানটান উত্তেজনা। আপনাদের জন্যে রইলো জামাইষষ্ঠী স্পেশাল প্রোমো।

বিজ্ঞাপন

এই সপ্তাহে নিজের স্থান টিআরপি তালিকায় ধরে রাখতে পারেনি ‘গাঁটছড়া’। তবে দর্শকদের মনে এখনো একই জায়গায় বিরাজ করছে খড়ি- ঋদ্ধি। খানিক নম্বর কমে দ্বিতীয় স্থানে থাকলে কী হবে সিরিয়ালে চলছে একের পর এক চমক। গত পর্বে দেখা গেছে গয়না চুরির অভিযোগ থেকে মুক্তি পেয়েছে খড়ি। সকলের সামনে প্রমাণ হয়েছে বড়ো পিসিমনি, রাহুল এবং দ্যুতি মিলে চুরি করেছে। সেই জন্যে তাদের বাড়ি থেকে বেরিয়ে যেতে বলে সবাই।

এরমাঝে ঋদ্ধির আর খড়ি জেলের মধ্যে প্রেম দেখে এক দল দর্শক যেমন ধন্য ধন্য করেছে তেমনি আর একংশ করেছে খিল্লি। তবে বাড়িতে ফিরে এসে যে ভাবে দুজন একে অপরের পরিপূরক রূপে চর ধরার চেষ্টা করেছে তা দেখে বেজায় খুশি দর্শক। আরো বেশি খুশি খড়ি – ঋদ্ধির একে অপরের কাছাকাছি আসা দেখে। সকলের ধারণা তারা খুব শীঘ্রই একে অপরের মনে কথা জানাবে। তবে এর মাঝে দ্যুতি আর রাহুলের চক্রান্ত কী তাদের কাছাকাছি থাকতে দেবে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

জামাইষষ্ঠী প্রোমো ভিডিও শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে রাহুল এবং ঋদ্ধিকে নিজের হাতে যত্ন করে খাওয়াচ্ছেন খড়ির মা। এমন সময় একজন এসে বলেন এই সব বন্ধ করতে। ভট্টাচার্য্য বাড়ি বিক্রি হয়ে গেছে। আর কাগজে ঋদ্ধিমানের স্বাক্ষর। সবটা শুনে ঋদ্ধি অবাক, অন্যদিকে রাহুল আর দ্যুতি বাড়ির লোকের সামনে ঋদ্ধিকে অপদস্ত করতে ব্যস্ত। সমস্ত কিছু মেনে নিতে পারছে না খড়ি। দর্শক মনে প্রশ্ন কী হবে এবার? যত বার তারা কাছাকাছি আসে এমন হয় কেনো। ধারাবাহিকে কী হতে চলেছে জানতে চাইলে টিভির পর্দায় চোখ রাখুন।

Related Articles