×
বিনোদন

হট লুকে সমুদ্রের ধারে ছবি পোস্ট করে অনুগামীদের রাতের ঘুম কাড়লেন অভিনেত্রী পরিণীতি চোপড়া

বিজ্ঞাপন

কিছু দিন আগেই ছিল বিশ্ব মহাসাগর দিবস (World Ocean Day)। আর এই দিন উপলক্ষ্যে সেলিব্রিটিরা যে যার মতন সমুদ্রের সঙ্গে কাটানো নিজের ছবি সোশ্যাল মিডিয়ার পোস্টিয়েছেন। কিন্তু এদের মধ্যে থেকে নেটিজেনদের বেশি নজর কেড়ে নিল চোপড়া সিস্টার পরিনীতি চোপড়ার (Parineeti Chopra) সমুদ্রের সঙ্গে একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রী কালো মনোকিনিতে নিজেকে মুড়িয়ে একটি জাহাজের খোলা জায়গায় সমুদ্রের মজাদার প্রাকৃতিক সৌন্দর্য্যকে উপভোগ করছেন, যেন তাঁর কাছে সমুদ্র স্বর্গসুখ।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Parineeti Chopra (@parineetichopra)

জানেন কী, পরিণীতি চোপড়া একজন লাইসেন্সপ্রাপ্ত ডুবুরি। এদিন জলের প্রতি নিজের আবেগকে তুলে ধরলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা তাঁর ছবি দেখে বোঝা যাচ্ছে, নায়িকা সদ্য সমুদ্র থেকে স্ক্রবা ড্রাইভিং করে উঠেছে, তাই তাঁর সারা শরীর ভিজে, ভেজা গায়ে কালো বর্ণের একটি সুইমিং স্যুট পরে নায়িকা নিঃশব্দে শুয়ে আছে জাহাজের কোলে।

 

View this post on Instagram

 

A post shared by Parineeti Chopra (@parineetichopra)

সমুদ্রকে অনুভব করছেন নায়িকা। এই ছবি এখন নেটমাধ্যমে নতুন রসদ তৈরি করেছে। আসলে পরিনীতি, ড্রাইভিং প্রশিক্ষকদের পেশাদার অ্যাসোসিয়েশন, ডুবুরি প্রশিক্ষণ কেন্দ্রের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে ঘোষিত হয়েছে কিছুদিন আগেই। পরিণীতি বর্তমানে ইন্দোনেশিয়ায় রয়েছেন, সেখান থেকেই তিনি এই ছবি পোস্ট করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Parineeti Chopra (@parineetichopra)

পরিণীতি নিজের ইনস্টাগ্রামেই তাঁর জাহাজে বসে সমুদ্রের ধারে বিশ্রাম নেওয়ার ছবিটি শেয়ার করেছেন, আর তাঁর পরনে রয়েছে একটি কালো এক-কাঁধের বিকিনি। তিনি নো মেক-আপ লুকে ছিলেন, তাঁর কপালে সানগ্লাস ছিল। কাজের ফ্রন্টে, পরিণীতি চোপড়াকে পরবর্তীতে দেখা যাবে, অমিতাভ বচ্চন, অনুপম খের, বোমান ইরানির সঙ্গে আনচাই- ছবিতে। তাঁর পোস্ট করা এই ছবিতে তাঁর এক্সপ্রেশন দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে যে তিনি সমুদ্রের সাথে কতটা আন্তরিকভাবে যুক্ত।

Related Articles