×
বিনোদন

চালাকি করে শুভশ্রীর ফোন নম্বর হাতানোর চেষ্টা, রেডিও জকির মোবাইল ভেঙে দিল স্বামী রাজ, রইল ভিডিও

বিজ্ঞাপন

অন্যের স্ত্রীর মোবাইল নম্বর হাতানোর চেষ্টা করলে উপযুক্ত শাস্তি তো পেতেই হবে। তেমনটাই শাস্তি পেলেন রেডিও জকি প্রবীণ। টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)- র নম্বর হাতানোর চেষ্টা করেন প্রবীণ। তারপরেই তার ফোন ভেঙে দেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। স্ত্রীর ফোন নম্বর হাতানোর জন্যে এই শাস্তি তিনি নিজের হাতে দেন রেডিও জকি প্রবীণ (RJ Praveen)কে। বিশ্বাস না হলে আপনাদের জন্যে রইলো ভিডিও। ইতিমধ্যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল।

বিজ্ঞাপন

খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) অভিনীত সিনেমা ‘হাবজি গাবজি’ (Habji Gabji)। পাশাপাশি এই সিনেমাটি পরিচালনা দায়িত্বে রয়েছেন জনপ্রিয় টলিউড পরিচালক রাজ চক্রবর্তী। তবে এবার সেই সিনেমার প্রচারে এসে জনপ্রিয় রেডিও জকি প্রবীণের সঙ্গে মারামারি করে তার মোবাইল ভেঙে দিতে দেখা গেল পরিচালক রাজ চক্রবর্তীকে।

এই মুহূর্তে নিজের পরবর্তী সিনেমার প্রচার জোরকদমে শুরু করে দিয়েছেন শুভশ্রী গাঙ্গুলী। যে কারণে আরজে প্রবীণের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। তবে সেখানেই বানানো একটি ভিডিওতে দেখা দিয়েছে নিজের মোবাইল খুঁজে না পাওয়ার ভান করে অভিনেত্রীর নম্বর চুরি করার চেষ্টা করছেন জনপ্রিয় রেডিও জকি। কিন্তু তারপরেই পাল্টা আসরে নামতে দেখা যায় রাজ চক্রবর্তীকে। এবং শুভশ্রীর নম্বর হাতানোর অপরাধে প্রবীণের মোবাইলটি ভেঙে দেন তিনি।তবে গোটা বিষয়টিই কিন্তু ঘটেছে মজার ছলে।

এটি সামাজিক বার্তা তুলে ধরার চেষ্টা করেছেন টলিউডের এই জনপ্রিয় জুটি। তাদের আগামী সিনেমাটিও মোবাইল সংক্রান্ত এক গুরুতর সামাজিক সমস্যাকেই তুলে ধরবে দর্শকদের সামনে। সব মিলিয়ে এ দিন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলীর সঙ্গে প্রবীণের এই মজাদার ভিডিও দারুন উপভোগ করেছেন নেটিজেনরা।

Related Articles