×
বিনোদন

স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডসে অসাধারণ নাচে সকলের মন জয় করলেন ‘গাঁটছড়া’র খড়ি, রইল ভিডিও

বিজ্ঞাপন

অভিনয় তো আছেই, একাধারে নাচেও পটু তিনি। তাঁর নাচের গুণটা কি জানা ছিল এতদিন আপনাদের? তাঁর অসাধারন অভিনয়ে নজর ফেরানো দায়। এখন তো আবার তিনি প্রতিটি বাঙালির ড্রইং রুমের সাথী। রোজ সন্ধ্যা ৭ টা বাজলেই স্টার জলসায় তিনি হাজির হচ্ছেন খড়ি রূপে। তাঁর ম্যাজিকাল প্রেজেন্টেশনে এই ধারাবাহিকের জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। সঙ্গে তো আছেই ঋদ্ধিমানের সঙ্গে খুনসুঁটি ভরা অভিনয়।

বিজ্ঞাপন

হ্যাঁ, আজকে আমাদের আলোচ্য বিষয়, ‘গাঁটছড়া’ (Gantchhora) ধারাবাহিকের খড়ি অর্থাৎ অভিনেত্রী শোলাঙ্কি রায়কে (Solanki Roy) নিয়ে। গত রবিবারই গিয়েছে ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড’ (Star Jalsa Parivaar Award)। হাসি-আনন্দে-আড্ডা মজার মজার পারফরম্যান্সে সেদিনের সন্ধ্যেটা বেশ ভালোই কেটেছিল দর্শকদের। আর তাঁদের মনোরঞ্জন করেছেন, স্টার জলসার সমস্ত কলাকুশলীরা। ঘোষিত হয়েছে, বছরের সেরার সেরা পারফরম্যান্স কারা দিয়েছেন।

তবে এই ক্ষেত্রে বেশিরভাগ নমিনেশন পেয়েছেন ‘গাঁটছড়া’ ধারাবাহিকের কলাকুশলীরা। হ্যাঁ, খড়ি-ঋদ্ধির পরিবারেই গিয়েছে বেশিরভাগ পুরস্কার। তবে এত গেল, পুরস্কারের পালা। কিন্তু, জানেন কি, আপনাদের খড়ি একজন দুর্দান্ত ডান্সার। অবশ্য গতকালের এপিসোডে যারা চোখ রেখেছিলেন তাঁরা নিশ্চয়ই দেখেছেন শোলাঙ্কির অসাধারণ পারফরম্যান্স। একটি ওয়েস্টার্ন আউটফিটে নিজেকে মুড়িয়ে রীতিমতন স্টেজ কাঁপিয়েছেন নায়িকা।

একটি জনপ্রিয় হিন্দি গানের তালে, একঝাঁক ব্যাক অফ ডান্সার নিয়ে মঞ্চে দারুণ হিল্লোল তুলেছেন নায়িকা।তাঁর এহেন পারফরম্যান্সের বিচারে সবাই এতদিন অজ্ঞই ছিলেন বলা চলে। স্টেজের মধ্যে যেমন তিনি সেক্সি কোমরের ঠুমকা দিলেন, তেমনি অঙ্গভঙ্গির হিল্লোলে প্রমাণ করলেন ওয়েস্টার্ন নাচে তাঁর দক্ষতা কতখানি। স্টার জলসার ‘ইচ্ছে নদী’ (Ichche Nodee) ধারাবাহিক থেকে তিনি অভিনয়ে পা রেখেছিলেন।এরপর একের পর এক ধারাবাহিক, তাতে সুনাম অর্জন করা, ‘বাবা বেবি ও’ (Baba Baby O) ছবিতে অভিনয়ের মধ্যে বড় পর্দায় আত্মপ্রকাশ করা সবটাই যেন শোলাঙ্কির কেরিয়ারকে শীর্ষে নিয়ে গিয়েছেন। সম্প্রতি, শোলাঙ্কির এই ভিডিওটি প্রচুর পরিমাণে জনপ্রিয়তা পেয়েছে নেটমাধ্যমে।

Related Articles