×
বিনোদন

ছবিতে শ্রীদেবীর পাশে দাঁড়িয়ে শিশু দুটিকে চেনেন? বর্তমানে তারা দুজনেই জনপ্রিয় বলি তারকা

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে ছিটিয়ে রয়েছে একেকটা বলিউড তারকাদের শৈশবের ছবি। বর্তমানে এটাই সোশ্যাল মিডিয়ার অন্যতম আকর্ষণ। সেলিব্রিটিদের শৈশবের ছবি দেখিয়ে বলা হয়, এটি কার ছবি। আর সেটাই তখন চ্যালেঞ্জিং বিষয় হয়ে দাঁড়ায় সাইবারবাসীদের কাছে। তেমনই আজ আমাদের প্রতিবেদনের উপরে একটি ছবি রয়েছে। সেখানে আছেন বলিউডের দুজন টপ তারকা, সেটা খুঁজে বের করাই আজ আপনাদের কাছে চ্যালেঞ্জিং বিষয়।

বিজ্ঞাপন

ছবিতে রয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী (Sridevi)। তাঁর পাশেই দাঁড়িয়ে রয়েছেন বলিউডের দুই সুপারস্টার নায়ক-নায়িকা। বলিউড ইতিহাসে অভিনেত্রী শ্রীদেবীর অবদান অনস্বীকার্য। তবে ২০১৮ সালেই মারা গিয়েছেন তিনি। শ্রীদেবী থাকা মানেই সেই ছবি এক কথায় সুপার ডুপার হিট। ১৯৭১ সালে ‘রানী মেরা নাম’ (Rani Mera Nam) ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেন তিনি। শ্রীদেবী অভিনীত উল্লেখযোগ্য সিনেমাগুলি হল, জুদাই, নাগিনা, ইংলিশ ভিংলিশ, লাডলা, মিস্টার ইন্ডিয়া ইত্যাদি। বর্তমানে শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কাপুর (Jahnavi Kapoor) বলিউডের উঠতি অভিনেত্রীদের মধ্যে একজন।

সম্প্রতি শ্রীদেবীর এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হচ্ছে। এই ছবিটি তাঁর বিয়ের পরের ছবি। তবে ছবিতে থাকা এই দুটি বাচ্চার উপর নজর গিয়েছে সবার। অনেকে তাঁদের চিনতে পারলেও বেশিরভাগ মানুষই তাঁদের চিনতে পারেননি। এবার আপনি চেষ্টা করুন। চলুন আপনাদের বোঝার সুবিধার্থে কয়েকটি ক্লু দেওয়া যাক।

এই ভাইরাল ছবিটিতে যে বাচ্চাটিকে কেক খেতে দেখা যাচ্ছে, তিনি হলেন এই মুহূর্তে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী এবং একজন সন্তানের মা। আর দ্বিতীয় ছেলেটি দুই দশক ধরে বলিউডে রাজত্ব করে যাচ্ছেন। কি বুঝতে পেরেছেন এবার? হ্যাঁ ঠিকই ধরেছেন এই বাচ্চা ছেলে-মেয়েটি হলো বলিউডের জনপ্রিয় অভিনেতা ঋত্বিক রোশন (Hritthik Roshan) ও বাচ্চা মেয়েটি হল অভিনেত্রী সোনাম কাপুর (Sonam Kapoor)। ঋত্বিক ২০০০ সালে ‘কাহোনা প্যার হ্যায়’ (Kaho naa Pyar Hai) ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করেন। অন্যদিকে অভিনেত্রী সোনাম কাপুর ২০০৭ সালে ‘সাওরিয়া’ (Saawariya) ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করেন। দুজনেই বলিউডের স্বনামধন্য তারকা।

Related Articles