×
বিনোদন

ছবিতে মায়ের গলা জড়িয়ে থাকা এই শিশুটিকে চেনেন? বর্তমানে তিনি বাংলা সিরিয়ালের জনপ্রিয় নায়ক

বিজ্ঞাপন

বলিউড হোক বা টলিউড অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে কৌতূহলের শেষ থাকেনা অনুরাগীদের। তাই নিজের প্রিয় তারকাদের সম্পর্কে অজানা সমস্ত তথ্য জানতে পারলেই আনন্দে আপ্লুত হয়ে ওঠেন তারা। বিশেষ করে, নায়ক-নায়িকারা ছোটবেলায় কেমন দেখতে ছিল এই বিষয়ে আগ্রহের শেষ নেই ভক্তদের। সম্প্রতি, বর্তমানে লাখো তরুণীদের বং ক্রাশ হলেন এই টলি অভিনেতা। যার ছোটবেলার বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। দেখুনতো আপনি চিনতে পারছেন কি না!

বিজ্ঞাপন

ভাইরাল ছবি গুলির মধ্যে প্রথম ছবিতে দেখা যাচ্ছে, পরনের রয়েছে তার কালো রঙের গোল গলা টি-শার্ট। এই টি-শার্ট পরেই মাকে একেবারে জড়িয়ে ধরে বসে রয়েছেন তিনি। আবার দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে, নীল রঙের হাফ হাতা টি-শার্ট ও লাল হাত কাটা সোয়েটার পরে একটি গাছের সামনে দাঁড়িয়ে রয়েছেন তিনি।

আর এই ছবিটি দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে পাহাড়ে বেরোনোর সময় তোলা হয়েছে ছবিটি। কিন্তু এই মিষ্টি বাচ্চাটিকে কি চিনতে পারছেন আপনারা? একটু ভালো করে দেখুনতো ছোটবেলার এই ছবিটিতে তাকে মিষ্টি দেখতে হল ধারাবাহিকে উচ্ছেবাবু হিসেবে বেশ পরিচিত তিনি। হ্যাঁ, ঠিকই ধরেছেন তিনি আর কেউ নন হলেন সিডিবয় আদৃত রায় (Adrit Roy) ।

ছোট পর্দার অন্যতম ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিকে দক্ষ অভিনয়ের জেরে আজ ঘরে ঘরে নিজের জনপ্রিয়তা গড়ে তুলেছেন এই হার্টথ্রব নায়ক। মিঠাই ও উচ্ছেবাবুর মান অভিমানের গল্প চুটিয়ে উপভোগ করেন দর্শকরা। আর এখনতো মিঠাইরানীর সঙ্গে বেশ জমজমাট হয়ে উঠেছে অভিনেতার রসায়ন। তবে, শুধু ছোটপর্দার নয় বড় পর্দাতেও সমান জনপ্রিয় তিনি। এর আগে রাজ চক্রবর্তীর (Raj Chakrabarty) হাত ধরে প্রথম ‘নূর-জাহান’ (Noor Jahaan) ছবির মাধ্যমে নিজের পরিচিতি গড়ে তুলেছিলেন তিনি। এরপর ‘প্রেম আমার ২’ (Prem Amar 2), ‘পাসওয়ার্ড’ (Password), ‘পরিনীতা’ (Parineeta) ছবিতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আদৃত।

এছাড়া অভিনয়ের পাশাপাশি তিনি একজন গায়কও বটে। ছোট থেকেই গান বাজনার প্রতি ঝোঁক তার। এমনকি তার একটি রক ব্যান্ড রয়েছে। সেই ‘পোস্টার বয়েজ’ ব্যান্ডের লিড সিঙ্গার আদৃত। তাই তো সুযোগ পেলেই ‘মিঠাই’এর সেটের মধ্যেই হাতে গিটার নিয়ে রক স্টারের রূপে মাঝে মধ্যে ধরা দেন তিনি। বলাই বাহূল্য অভিনয় বা গান সবকিছুতেই ভক্তদের মন জয় করে নেন আদৃত।

Related Articles