×
বিনোদন

ছবিতে বাচ্চা মেয়েটিকে চেনেন? বর্তমানে তিনি একজন বলি সুপারস্টার! রইল ছবি

বিজ্ঞাপন

আজকাল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেলিব্রিটিদের এক্কেবারে ব্যক্তিগত জীবনে ঢুকে যাওয়া কোনো ব্যাপার না। আর সেলিব্রিটিরাও তাঁদের ভক্তদের জন্যে দিনরাত তাঁদের বিভিন্ন আপডেটস দিয়েই চলেছেন। আর সেলিব্রিটিদের খুঁটিনাটি জানতেও উৎসুক হয়ে থাকেন সব ভক্তরা। বিশেষ করে বলিউড সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবনের আপডেটস জানতে মরিয়া গোটা দেশ। কয়েকদিন ধরেই সেলিব্রিটিদের বিভিন্ন ছোটবেলার ছবি ভাইরাল হচ্ছে নেটদুনিয়ায়। যা দেখে নেটিজেনদের বোঝার উপায় থাকেনা যে, তাঁদের প্রিয় শিল্পী ছোটবেলায় কত্তটা কিউট ছিল। সম্প্রতি এমনই একজন বলিউড সেলিব্রেটির শৈশবের ছবি ভাইরাল হল নেটদুনিয়ায়। যাঁকে দেখা গেল পরিবারের বিভিন্ন সদস্যদের সঙ্গে। কিন্তু ছবি দেখে কেউই চিনতে পারছেন না বোধহয় তাইনা!

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Tabu (@tabutiful)

ছবিটিতে দেখা যাচ্ছে একটি সুন্দর মেয়েকে, যে তাঁর বড় বোনের সঙ্গে দাঁড়িয়ে রয়েছে। মজার বিষয় হল, এই দুই বোনই বলিউডের দুই জনপ্রিয় অভিনেত্রী। নব্বইয়ের দশকে নায়িকার ভূমিকায় একাধিক ছবিতে দৃশ্যমান হয়েছিলেন এই অভিনেত্রী। তবে এখন মধ্য বয়সী তিনি, তবুও বলিউডে রাজত্ব তাঁর অব্যাহত। কিছুদিন আগেই ওই ছোটো মেয়ে গুলোর মধ্যে একজন বলিউডের ব্লকবাস্টার ছবিতে কাজ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Tabu (@tabutiful)

কি বুঝতে পারছেন কে তাঁরা? ঠিক আছে, আপনাদের জানিয়ে রাখি, এই দুই কিউট শিশু আর কেউ নয়, একজন অভিনেত্রী ফারাহ নাজ (Farah Naaz) এবং অন্যজন তাঁর ছোট বোন টাবু (Tabu)। হ্যাঁ, যারা ৮০-৯০ দশক থেকেই বলিউডে রাজত্ব করছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই দুই বোনের ছোটবেলার ছবি। দুই বোনই বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। তবে ফারাহ নাজ মাত্র কয়েকটি ছবিতে অভিনয় করেছেন, কিন্তু তাঁর বোন টাবু আজও মানুষের বিনোদন দিয়ে চলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Tabu (@tabutiful)

বলিউডে সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘ভুল ভুলাইয়া ২’ (Bhool Bhulaiyaa 2) ছবিটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী টাবু। ছবিতে তিনি দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন। আর তাঁর অভিনয়ও বেশ প্রশংসিত হয়েছে জনমহলে। প্রায় ৩০ বছর ধরে বলিউডের সঙ্গে যুক্ত টাবু। তবে আজও তাঁর সৌন্দর্য একই রয়ে গিয়েছে। ১৯৮৫ সালে ‘হাম নওজওয়ান’ (Hum Nawjawan) ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। তারপর থেকে একের পর এক হিট ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। কাজের ফ্রন্টে, বর্তমানে টাবুর হাতে রয়েছে ‘কুত্তে’ (Kutte), ‘খুফিয়ান’ (Khufiyan) এবং ‘দৃশ্যম ২’ (Drishyam 2) ছবি।

Related Articles