×
বিনোদন

ছবিতে এই বাচ্চা মেয়েটিকে চেনেন? বর্তমানে তার রূপের জাদুতে পাগল হাজার হাজার মানুষ

বিজ্ঞাপন

ছবিতে এই ছোট্ট মেয়েটিকে চিনতে পারছেন, যিনি এখন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী? চিনতে পারছেন না তাইতো, একটু ভাবুন! থাক আমিই বলে দি। ছবিতে দেখা যাচ্ছে এই জনপ্রিয় অভিনেত্রীটির নাম দীপিকা পাড়ুকোন। বলিউড ইন্ডাস্ট্রির একজন স্বনামধন্য নায়িকা দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)।

বিজ্ঞাপন

গোটা দেশ জুড়ে তাঁর অসংখ্য ভক্ত। শুধু বলিউডের নয় হলিউডেও তাঁর খ্যাতি চূড়ান্ত। ‘ওম শান্তি ওম’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন দীপিকা, প্রথমেই বলিউড বাদশা শাহরুখের বিপরীতে সুযোগ পেয়ে যান তিনি।তাঁর সৌন্দর্য এবং অভিনয় প্রতিভা দিয়ে আজ তিনি বলিউডের স্বনামধন্য অভিনেত্রীর তালিকায় নিজের নাম প্রতিষ্ঠা করেছেন। জানেন কি, খুব পরিশ্রমী একজন নায়িকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

তিনি তাঁর অভিনীত সবকটি ছবিতেই অত্যন্ত নিষ্ঠার সঙ্গে কাজ করেছেন।তাইতো আজ বলিউডের একজন ব্র্যান্ডেড নামের তালিকায় দীপিকার নাম একটু উঁচুতেই। অভিনয়ের পাশাপাশি এই নায়িকা সমাজমাধ্যমেও খুব সক্রিয়। তিনি ভক্তদের জন্যে প্রতিনিয়ত ছবি এবং ভিডিও আপলোড করেন। সম্প্রতি তিনি নিজেই তাঁর ছোটবেলার ছবির সঙ্গে পরিচয় করালেন।

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

যদিও এটি একটি ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি অত্যধিক মেজাজী ছিলেন এবং খুব বিচ্ছু ছিলেন। কখনো তিনি সাইকেল চালিয়ে যাচ্ছেন আবার কখনো জয়ের পদক নিয়ে খেলা করছেন।তবে এই নায়িকা কোনও দিনই কাজের ব্যাপারে কোনও আপোষ করেননি। খুব শীঘ্রই ঋত্বিক রোশনের সঙ্গে তাঁকে ‘ফাইটার’ ছবিতে দেখা যাবে।এছাড়াও শাহরুখের সঙ্গে ‘পাঠান’ এবং ‘দ্য ইন্টার্ন’ ছবিতে দীপিকাকে দেখা যাবে।

Related Articles