×
বিনোদন

ছবিতে এই সুন্দরী কিশোরীকে চেনেন? ৯৯% মানুষ উত্তর দিয়েছেন ভুল! আপনি কি জানেন?

বিজ্ঞাপন

আজকাল সোশ্যাল মিডিয়ায় রাজত্ব করছে বলি থেকে টলি সব সেলিব্রিটিদের শৈশবের ছবি। যা রীতিমতো নেটিজেনদের আকর্ষণীয় খেলা হয়ে দাঁড়াচ্ছে। আর নায়ক-নায়িকাদের ছোটবেলার ছবিগুলি কিন্তু তাঁরা নিজেরাই পোস্ট করছেন ভক্তদের উদ্দেশ্যে। সেলিব্রিটিদের এই ছবি ভক্তদের সামনে আসতেই ভক্তরা এক্কেবারে দিশেহারা হয়ে যাচ্ছে, কার ছবি এটি খুঁজে পেতে পেতে।

বিজ্ঞাপন

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বলিউডের একজন স্বনামধন্য অভিনেত্রীর ছোটবেলার ছবি প্রচন্ড পরিমাণে ভাইরাল হয়েছে। তবে ছবিতে তাঁকে চেনা যাচ্ছে না। খুঁজে বের করতে হবে এই ছবিটি কার, সেটাই চ্যালেঞ্জের বিষয়। চলুন কিছু ক্লু দেওয়া যাক, বলিউডের ক্ল্যাসিকাল অভিনেত্রী ছিলেন তিনি। একটা সময় তাঁর অভিনয় দ্বারা তিনি জিতে নিয়েছিলেন সহস্র মানুষের মন।

পদ্মশ্রী সম্মান প্রাপ্ত এই অভিনেত্রীর নাম আশা পারেখ (Asha Parekh)। যিনি ৬০-৭০ দশকে বলিউডে একেবারে চুটিয়ে অভিনয় করছেন। বলিউডে তাঁর আত্মপ্রকাশ চাইল্ড আর্টিস্ট হিসাবে। তাঁর প্রথম ফিল্ম ছিল ‘মা’। এরপর ‘দিল দেকে দেখো’ ছবি দিয়ে তাঁর নায়িকা হিসেবে ডেবিউ বলিউড ইন্ডাস্ট্রিতে। বলিউড ইন্ডাস্ট্রিতে তিনি হাইপেড অভিনেত্রী হিসেবে পরিচিত ছিলেন। তিনি বলিউডের প্রথম সুপারস্টার রাজেশ খান্নার সঙ্গে জুটি বেঁধে একাধিক ছবি করেছেন। যা কিনা সেই সময়ে দারুণ ব্যবসা করতে সফল হয়েছিল।

তবে আশা পারেখ আজও বিয়ে করেন নি। সারাজীবন কুমারী থেকে গেলেন। তবে শোনা গিয়েছে, যৌবন কালে তিনি আমির খানের কাকা ডিরেক্টর নাসির হুসেনের (Nasir Hussain) সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। কিন্তু নাসিরের যেহেতু স্ত্রী-সন্তান ছিল, তাই তাঁদের সম্পর্ক পরিনতি পায়নি।

Related Articles