×
বিনোদন

পরনে নেই একটুকরো সুত, স্নানের ভিডিও পোস্ট করে অনুগামীদের রাতের ঘুম কাড়লেন অভিনেত্রী উর্বশী

বিজ্ঞাপন

সম্প্রতি অভিনেত্রী উর্বশী রাওতেলার (Urvashi Rautela) একটি হট ভিডিও দেখে ভিরমি খেয়েছেন গোটা নেটপাড়া। ৭৫ তম ‘কান চলচ্চিত্র উৎসব’ এ যে সকল ভারতীয় অভিনেত্রীরা তাঁদের সৌন্দর্য্যের বাতাবরণ তৈরি করেছিলেন, যাঁদের দেখে গোটা বিশ্ব ধন্য হয়ে গিয়েছিল। যাঁদের রূপ এবং পোশাকের জাদুতে মুগ্ধ হয়ে গিয়েছিল গোটা বিশ্ববাসী, তাঁদের মধ্যে অন্যতম সুন্দরী অভিনেত্রী ছিলেন অভিনেত্রী উর্বশী রাওতেলা।যাকে দেখে রীতিমতন হতভম্ব হয়ে গিয়েছিলেন হলিউড সুপারস্টার লিওনার্দো ডিক্যাপ্রিও।

বিজ্ঞাপন

সুতরাং তাঁর সৌন্দর্য নিয়ে আলাদা কিছু বলার নেই। বলিউডের অন্যতম হট ডিভা উর্বশী রাওতেলা। তাঁর একেকটি হট ফটোশ্যুট ঘুম ওড়ায় নেটিজেনদের। বলিউডের সুপার হট অভিনেত্রী উর্বশী রাওতেলা (Urvashi Rautela), মাত্র ২৮ বছরের আট থেকে আশির স্বপ্নের নায়িকা হয়ে উঠেছেন। তবে তিনি অভিনয়ের থেকে বেশি ফ্যাশন ও মডেলিং-এর জন্যে খ্যাত।

সোশ্যাল মিডিয়ায় তাঁর একেকটা হট ছবি এবং ভিডিও দেখে তোলপাড় গোটা নেট দুনিয়া। সম্প্রতি তাঁর একটি বাথটবে মোড়া হট ভিডিও ভাইরাল হল। ভিডিওতে দেখা যাচ্ছে বাথরুমের মধ্যে শাওয়ারের তলায় দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী, সেই জলের প্রতিটি ফোঁটা তাঁর শরীরকে স্পর্শ করছে। তবে তাঁর শরীরের কোনো পোশাক নেই।

কার্যত তাঁর বাথ শুট চলছে। তাঁর এই স্নানের ভিডিওটি রীতিমতন সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছে। তবে এই ভিডিওটি আজকের নয়, ২০১৬ সালের তাঁর অভিনীত সিনেমা ‘সানাম রে’ (Sanam Re) গানের একটি দৃশ্যের ভিডিও এটি, যা সম্প্রতি ব্যপক ভাইরাল হয়েছে। ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করা হয়েছে, উর্বশীর একটি ফ্যান পেজ থেকে। তবে উল্লেখ্য, উর্বশীর পরবর্তী ছবি ডিরেক্টর মোহন ভরদ্বাজ (Mohan Bharadwaj)-পরিচালিত সিনেমা ‘ব্ল্যাক রোজ’ (Black Rose)।

Related Articles