×
বিনোদন

৪২ এ পা দিয়েও কমেনি যৌবন, হট লুকে অনুগামীদের রাতের ঘুম কাড়লেন অভিনেত্রী রাইমা সেন

বিজ্ঞাপন

ফের বোল্ড লুকে ধরা দিয়ে সোশ্যাল চর্চায় উঠে এলেন মুনমুন কন্যা রাইমা সেন।মহানায়িকা সুচিত্রা সেন নাতনি রাইমা সেন প্রায়শই সোশ্যাল মিডিয়ার শিরোনামে থাকেন। কখনও সিনেমার জন্যে, আবার কোনও সময়ে নিজের বোল্ড এবং সেক্সি লুক নিয়ে নেট দুনিয়ায় অবতীর্ণ গিয়ে নেটিজেনদের চোখের ঘুম ওড়ান অভিনেত্রী রাইমা সেন (Raima Sen)। দেখতে হবে না কার নাতনি এবং কার মেয়ে।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

সুন্দরী পরিবারে তাঁর জন্ম, সুতরাং সুন্দর তো হবেনই। মুনমুন সেনের দুই মেয়ে রাইমা এবং রিয়া দুজনেই কেরিয়ারের দিকে প্রগতিশীল। যদিও রিয়া বলিউডেই নিজের কেরিয়ার গড়েছেন। তবে রাইমা বরাবরই কলকাতাতেই নিজের কেরিয়ার গড়েছেন, যদিও হিন্দি ছবিতে যে তাঁকে একেবারেই দেখা যায়নি তা বলা বৃথা। বর্তমানে ওয়েব সিরিজ ‘মাই’ (Mai) নিয়ে ফের আলোচনায় উঠছেন রাইমা।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

এই ওয়েব সিরিজ ওটিটি প্ল্যাটফর্ম নেটফিক্সে মুক্তি পেয়েছে। এই ছবিতে ৪২ বছর বয়সী রাইমার হট লুক এক্কেবারে ঘাম ছুটিয়ে ছেড়েছে পুরুষ নেটিজেনদের। ‘গডমাদার’ চলচ্চিত্র দিয়ে ডেবিউ করেন রাইমা (Raima Sen)। তাঁর অভিনয় যথেষ্ঠ প্রশংসিত।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

এরপর বহু তেলেগু এবং বাংলা ছবি, যা দিয়ে নিজের কেরিয়ার এক্কেবারে পাকাপোক্ত করে নেন তিনি। তবে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই বোল্ড লুক দিয়ে পুরুষদের হৃদয়ে ধুকপুকানি বাড়িয়ে তোলেন নায়িকা। কখনও বিকিনি, কখনও ওয়েস্টার্ন লুকে ছবি দেন নায়িকা। আর তা শেয়ার করতেই নেটিজেনরা লাইক ও কমেন্টে ভরিয়ে দেন।

Related Articles