×
বিনোদন

আপনার প্রিয় তারকারা একসাথে একই পর্দায়, আসছে পশ্চিমবঙ্গ টেলি আকাদেমি অ্যাওয়ার্ড

বিজ্ঞাপন

রবিবার মানেই জমজমাট আসর, বাড়ি থেকে টিভির পর্দায় সব জায়গায় একই দৃশ্য। এই রবিবার স্টার জলসার পর্যায় বাংলার বড়ো অ্যাওয়ার্ড দেখানো হয়েছে। নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে হাজির হয়েছিলেন টেলি থেকে টলিপাড়ার তারকারা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও (Mamata Banerjee)। নাচে – গানে জমে উঠেছিলো সন্ধ্যা। সাথে রয়েছিলো অনেক হাসির দৃশ্য। মঞ্চের মধ্যে উপস্থাপিত হয়েছে অনেক কৌতুক সিন। আরো কী কী হয়েছে জানতে সম্পূর্ন প্রতিবেদনটি পড়ুন।

বিজ্ঞাপন

সিরিয়ালের উদ্দেশ্যে মাননীয়া মুখ্যমন্ত্রী শ্রীমতী মমতা বন্দ্যোপাধ্যায় অনুষ্ঠানে উপস্থিত হয়ে সকল শিল্পীদের উদ্দেশ্যে বক্তব্য দিতে গিয়ে বলেছেন, ‘কোভিডের সময় মানুষ যখন একেবারে ঘরের মধ্যে আবদ্ধ ছিলেন, তখন তাঁদের বন্ধু এবং সাথী এই টেলিভিশনই ছিল। টেলিভিশন চ্যানেল যারা বিশেষত সিরিয়াল তৈরি করে, তাদের কোন তুলনা হয় না। অনেকে আছেন বাড়িতে একা থাকেন, বা বাড়িতে যে কাজই থাকুক না কেন, রান্নাটা সময় মতো করে নেন যাতে ধারাবাহিকগুলো দেখা যায়। আমি নিজেও দেখি। রাতের দিকে যখন যতটা সময় পাই দেখি।’

এই অ্যাওয়ার্ড শোয়ে উপস্থিত ছিলেন সাহেব চ্যাটার্জী (Saheb Chatterjee) থেকে ইন্দ্রানী হালদার (Indrani Halder)। এছাড়াও খড়ি, ঋদ্ধি, মিঠাই, সিদ্ধার্থ, গঙ্গারাম, টায়রা, বীণাপাণি, শতদ্রু আরো অনেক চেনা মুখ। তেমনি অন্যদিকে উপস্থিত ছিলেন আম্বরিশ ভট্টাচার্য্য (Ambarish Bhattacharya) , ইন্দ্রাণী দত্ত (Indrani Dutta), শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly), সোহম চক্রবর্ত্তী (Soham Chakraborty), সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) আরো অনেকে। একঝাঁক গায়ক – গায়িকাদের বসে ছিলো মেলা। ইমন চক্রবর্ত্তী (Iman Chakraborty) থেকে অরিন্দম গাঙ্গুলী (Arindam Gangopadhyay) আবার অন্যদিকে নতুন প্রজন্মের অর্ক, সোহিনী, সৃজা। কৃতন দিয়ে সকলের মন জয় করতে উপস্থিত ছিলেন অদিতি মুন্সী (Aditi Munshi)।

ওই দিন অভিনেতা – অভিনেত্রীরা ট্রিবিউট জানিয়েছেন স্বর্ণ যুগের গায়িকা সন্ধ্যা মুখোাধ্যায় (Sandhya Mukhopadhyay) এবং নব্বই দশকের ডিস্কো কিং বাপ্পী লাহিড়িকে (Bappi Lahiri)। দুই কিংবদন্তি শিল্পীর বিশাল গানের ভান্ডার থেকে সবচেয়ে প্রচলিত গান গুলিতে পারফরম্যান্স করেছে। এছাড়াও দেবী মা অর্থাৎ মা দুর্গার আরাধনা করেছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। এক কথায় রবিবারের সন্ধ্যা ছিলো তাক লাগানো এক সন্ধ্যা।

Related Articles