×
বিনোদন

মেয়ের সাথে খুনসুটিতে মেতেছেন রঞ্জিত মল্লিক, গাছে জল দিতে দিতে বাবাকে ভিজিয়ে দিল কোয়েল, রইল ভিডিও

বিজ্ঞাপন

খুনসুঁটিতে মেতেছেন, রঞ্জিত মল্লিক (Ranjit Mallick) এবং কোয়েল (Koel Mallick)। তাঁদের খুনসুঁটি যেন হার মানায় পৃথিবীর সব ভালোবাসাকে। কথায় আছে, গোটা বিশ্বের কাছে সবথেকে সুন্দর সম্পর্ক বাবা-মেয়ের সম্পর্ক। অন্যদিকে মা ও ছেলের। এই বন্ধন যেন আলাদা করে মানুষেরই সৃষ্টি করা। এই বন্ধন যুগ যুগ ধরে একই রকম ধরে চলে যাচ্ছে। মা তো আছেই, সন্তানের দেখ ভালের জন্যে। কিন্তু বাবা হল সবার মাথার ছাদ। আমাদের ছোট্ট থেকে বড় করা, মানুষের মতন মানুষ করা সবটার জন্যই।যদিও এখনকার দিনে মায়েরা একাই সন্তানের দায়িত্ব নিজের হাতে প্রতিপালন করছে।

বিজ্ঞাপন

কিন্তু তা সত্ত্বেও আমাদের গুরুজনের নাম হিসেবে কিন্তু বাবার নামটাই আগে আগে যায়। বাবা হলেন আমাদের সবার জীবনেও বড় বট গাছ। তাইতো কথায় বলে, নারীদের রূপ এবং পুরুষদের রোজগার। বাবার রোজগারেই আমাদের জীবন ধারন। বাবার রোজগারেই আমাদের বড় হয়ে ওঠা, নিজের কেরিয়ার সুনির্দিষ্ট করা। বাবার জন্যই এই সমাজের বুকে আমাদের মাথা উঁচিয়ে বেঁচে থাকা। সুতরাং সবার জীবনেই বাবার একটি আলাদাই মূল্যবোধ। যাই হোক, এবার আসি আমাদের আজকে আমাদের আলোচ্য বিষয়ে। বাবাদের নিয়ে আজকে আমাদের কথা বলার কারণ তো আছে যথেষ্ট, গতকালই মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত বাংলা চলচ্চিত্র, ‘আয় খুকু আয়’ (Aay Khuku Aay)।

বাবা আর মেয়েকে নিয়ে এই গল্প বাঁধা হয়েছে, যেখানে বাবার চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee), এবং মেয়ের চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। একজন মেয়েকে ছোট্ট থেকে কিভাবে একজন বাবা বড় করে তুললেন, সমাজের নোংরা চোখের হাত থেকে কি করে মেয়েকে বাঁচাবেন সেটাই গল্পের মূল বাচ্য। তাই এই ছবির প্রমোশনও শুরু করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কিছুদিন আগেই বলিউডের সুপারস্টার অমিতাভ বচ্চনও (Amitabh Bachchan) বুম্বা দাকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর এই ছবির জন্যে।

 

View this post on Instagram

 

A post shared by Jeetz Filmworks (@jeetzfilmworks)

এবার ‘আয় খুকু আয়’ ছবির প্রোমোশনে মাতলেন, টলিউডের আরেক মিষ্টি বাপ-মেয়ের জুটি, রঞ্জিত মল্লিক এবং কোয়েল মল্লিক। একটি ভিডিওতে দেখা যাচ্ছে, কোয়েল সাধারণ সালোয়ার-কামিজেই বাড়ির গাছগুলিতে জল দিচ্ছেন, এরপর পেছন থেকে তাঁর বাবা রঞ্জিত মল্লিক কোয়েলকে ডাকতে আসলে কোয়েল খুনসুঁটি করে বাবাকে জল দিয়ে ভিজিয়ে দেয়, আর মিষ্টি বাবাও মেয়ের অত্যাচারে সেখান থেকে পালায়। সঙ্গে ব্যাকগ্রাউন্ডে চলে ‘আয় খুকু আয়’ এর টাইটেল গান।যদিও রঞ্জিত-কোয়েলের সম্পর্ক চির নতুন। সেরা বাপ-মেয়ের জুটি হিসেবে সব সময়েই রঞ্জিত মল্লিক এবং কোয়েলের নাম যায়। তাঁদের ভালবাসার সাক্ষী গোটা টলিউড ইন্ডাস্ট্রি। সম্প্রতি এই ভিডিওটি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলেই শেয়ার করেছেন, বলেছেন, ‘পৃথিবীর সব বাপ-মেয়ের জুটি যেন এরকম খুনসুঁটি ভরাই হয়।’

Related Articles