×
বিনোদন

‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে হাজির ‘পুষ্পা’ থেকে ‘মুন্নাভাই’ সকলে, জানুন বিস্তারিত

বিজ্ঞাপন

কেউ সাজলেন ‘পুষ্পা’, কেউ ‘গজনি’, কেউ ‘ডন’ এবং কেউ সাজলেন ‘মুন্নাভাই’! আর তাতেই ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চ এক্কেবারে কেঁপে উঠল! ব্যাপারটা ঠিক কি? মাত্র মাস কয়েক আগে শুরু হয়েছে স্টার জলসার নন ফিকশন শো ‘ইস্মার্ট জোড়ি’ (Ismart Jodi)। যেখানে সঞ্চালনার দায়িত্বে রয়েছেন টলিউড সুপারস্টার জিত (Jeet)।

বিজ্ঞাপন

জিতের অসাধারণ প্রেজেন্টেশনে এই শোয়ের জনপ্রিয়তা দিনে দিনে আকাশ ছুঁয়েছে। মূলতঃ স্টার দম্পতিদের নিয়েই এই শো শুরু হয়েছে। যেখানে আছেন, জিতু-নবনীতা, সুদীপ-পৃথা, সৌরভ-সুস্মিতারা। প্রতি সপ্তাহের উইকেন্ড এক্কেবারে জমে ওঠে এই শোয়ের ঝলকানিতে। নতুন নতুন খেলায় জমে ওঠে এই শো। সেলিব্রিটিদের মজার মজার পারফরম্যান্স এক্কেবারে চমক হয়ে ওঠে।

কিছুদিন আগেই জনগণের প্রশ্ন-উত্তর পর্বে সুন্দর পারফর্ম করেছিলেন প্রতিযোগী সকল সেলিব্রিটি দম্পতি জুটি। এরপর আগের সপ্তাহে গিয়েছে, গোটা কলকাতায় চক্কর কেটে সেলিব্রিটি জুটিদের তাঁদের পার্টনারকে খুঁজতে হবে। যা কিনা মোটেও সহজসাধ্য ছিল না। যাই হোক, এহেন মজার মজার খেলা যেন এই শোয়ের জনপ্রিয়তা দিন দিন বাড়িয়ে তুলছে। এবার এল অনেক মজার খেলা। কেউ সাজলেন গজনী, কেউ সাজলেন ডিসকো ডান্সার, ডন, পুষ্পা, রাধে, মুন্নাভাই। কি বুঝলেন না তাই তো, এবার খেলার নাম ফিল্মি স্পেশাল।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

অর্থাৎ বলিউডের এক একটি খ্যাতনামা চরিত্রে সামিল হলেন অভিনেতারা। সম্রাট সাজলেন অমিতাভ বচ্চন অর্থাৎ ডন, জিতু সাজলেন গজনী অর্থাৎ আমির খান, সুদীপ সাজলেন পুষ্পা অর্থাৎ আল্লু অর্জুন। এক্কেবারে চমকের উপর চমক। তাঁরা দেবেন অসাধারণ সব পারফরম্যান্স। জুটিদের সঙ্গে মিলে সেলিব্রিটিদের নাচ এক্কেবারে জমে উঠবে। সুতরাং এই সপ্তাহের ‘ইস্মার্ট জোড়ি’ দেখতে ভুলবেন না।

Related Articles