×
বিনোদন

রবীন্দ্রজয়ন্তীতে পারফরম্যান্সের অনুরোধ ঊর্মির, মাউথ অরগ্যান ছুড়ে ফেলে দিল সাত্যকি, রইল ভিডিও

বিজ্ঞাপন

জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়'(Ei Poth Jodi Na Sesh Hoy)তে আসতে চলেছে নতুন চমক। মে মাসের শুরুতেই থাকছে টানটান পর্ব। ঊর্মি এবং সাত্যকির জীবনে মাউথ অর্গ্যানের সমস্যা নিয়ে আসতে চলেছে ধারাবাহিকে নতুন মোড়। সাত্যকির ব্যাবহার কষ্ট পেয়ে তার থেকে দূরে সরে যাবে ঊর্মি? নাকি খুঁজে বের করবে সাত্যকির এমন করার কারণ?নতুন প্রমো দেখে অনেক প্রশ্ন জন্মাচ্ছে দর্শকের মনে।

বিজ্ঞাপন

সাত্যকির জন্ম দিন থেকেই জানা গিয়েছে মাউথার অর্গ্যান নিয়ে সাত্যকির জীবনে রয়েছে কিছু দুঃখ। তাই জন্যেই ঊর্মির দেওয়া মাউথার অর্গ্যান ক্লাসের ফর্ম দেখেই চিৎকার করে ওঠে সাত্যকি। তারপর থেকেই ঊর্মির সাথে চলে ছোট ছোট ব্যাপারে সাত্যকির ঝগড়া। এমনকি এক সময় সাত্যকি ঊর্মিকে বলেই দেয় তার জীবনের সব কিছু নিয়ে এত প্রশ্ন না করতে। এমন ব্যাবহার সহ্য করতে না পেরে কান্নায় ভেঙে পড়ে ঊর্মি।

অবশেষে সরকার বাড়িতে পয়লা বৈশাখ পালনের দিন ঊর্মি এবং  সাত্যকি সম্পর্ক আবার ঠিক হতে দেখা যায়। তবে তখনো মাউথার অর্গ্যান কেনো শিখতে চায় না আর প্রশ্ন করলে কিছু বলে না সাত্যকি। অন্যদিকে দেখানো হচ্ছে বাড়িতে চলছে মিমির বিয়ের তোড়জোড়। তার মাঝে দেখানো হচ্ছে ঊর্মির চাকরির চেষ্টা। এত ব্যস্ততার মাঝেও ঊর্মি ভুলে যায়নি সাত্যকির হাতে আবার মাউথার অর্গ্যান তুলে দেবার কথা। তেমনটাই দেখা যাচ্ছে পরবর্তী প্রমোতে।

সরকার বাড়িতে সব সময় কিছু না কিছু অনুষ্ঠান লেগেই থাকে। এই গেলো পয়লা বৈশাখের অনুষ্ঠান আবার আসতে চলেছে রবীন্দ্র জয়ন্তী। প্রমোর প্রথম অংশে দেখা যাচ্ছে ঊর্মি সাত্যকির হাতে মাউথার অর্গ্যান তুলে দিয়ে বলছে এই বছরের স্পেশাল আকর্ষণ সাত্যকি বাবুর মাউথার অর্গ্যান বাজানো। ওই মুহূর্তে মাউথার অর্গ্যান গানটি ছুড়ে ফেলে দিয়ে সাত্যকি জানায় এই বিষয় তাকে বিরক্ত না করতে। আরো জানায় তার জীবনের সুর হারিয়ে গেছে। পরবর্তী অংশে দেখা যাচ্ছে ঊর্মিকে বলতে কোন কষ্ট জমে আছে টুকাই বাবুর মনে অর্থাৎ সাত্যকির মনে। এবার দেখার বিষয় কী হবে অবশেষে সাত্যকি বলবে তার ভেতরে জমে থাকা কথা নাকি ঊর্মি শেষে হাল ছেড়ে দেবে? ধারাবাহিকে অনুরাগীরা অপেক্ষায় আছেন প্রমোয় দেখানো অংশটির মূল পর্বটি দেখার জন্যে।

Related Articles