×
বিনোদনভাইরাল

লাল স্লিভলেস পোশাকে ঘরের ভিতর উদ্দাম নাচ হটবম্ব স্বপ্না চৌধুরীর, রইল ভিডিও

বিজ্ঞাপন

ফের ভাইরাল হল ইন্টারনেট সেনসেশন স্বপ্না চৌধুরীর (Sapna Chaudhary) একটি নাচের ভিডিও। তবে তিনি এখন নয়, বরাবরের মতন নেট দুনিয়ার হট সেনসেশন। আসলে সময় যেমনভাবে প্রতিনিয়ত মানুষকে আপগ্রেড করে যাচ্ছে, তেমনি সোশ্যাল মিডিয়াও মানুষের চাহিদা অনুযায়ী নিয়মিত আপডেট হচ্ছে। আর সোশ্যাল মিডিয়া মানেই এখন মুঠোফোনের চাহিদা, যার মাধ্যমে আমরা গোটা বিশ্বের সঙ্গে প্রতিনিয়ত সংযোগ রাখতে পারছি। আট থেকে অষ্টাদশী সবারই নিজেদের প্রতিভার ভিডিও এখানে ভাইরাল হচ্ছে। সেলিব্রিটিরা থেকে ঘরোয়া মহিলারা সবাই ট্রেন্ডিং গানের তালে তাল মেলাতে ব্যস্ত।

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যেখান মানুষ নিজেদের সংসারের যাবতীয় কাজকর্ম করার পরেও এক টুকরো শান্তি খোঁজার জন্যে সোশ্যাল মিডিয়াকে বেছে নিচ্ছে। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ভাইরালের তালিকায় সংযুক্ত হল স্বপ্না চৌধুরীর আরেকটি ভিডিও! তবে স্বপ্না চৌধুরীর বেশিরভাগ ভিডিওই নানারকম অনুষ্ঠানের। তিনি নানা জায়গায় ফাংশনে নেচে নিজের নাম প্রতিষ্ঠা করেছেন সোশ্যাল মিডিয়ায়। তবে এদিন তিনি একটি হরিয়ানভি গানের তালে দুর্দান্ত কোমর দোলালেন তাঁর ঘরের মধ্যেই। যেখানে দেখা যাচ্ছে, তিনি লাল বর্ণের একটি সালোয়ার-কামিজ পরে, সুন্দর করে সেজে নিজের ঘরের মধ্যে দুর্দান্ত নাচছেন।

তাঁর নাচ দেখে মনে হচ্ছে তিনি অত্যন্ত দক্ষ নাচে। যা দেখেই পুরুষ নেটিজেনরা রীতিমতন ভিরমি খেয়েছেন। তাঁর শরীরী হিল্লোল এবং কোমরের ঠুমকাতে ইতিমধ্যেই ক্লিনবোল্ড হয়ে গিয়েছেন নেটিজেনরা। তাঁর দুর্দান্ত নাচের স্টাইল এবং তুখর এক্সপ্রেশন, অঙ্গভঙ্গির পারদর্শীতা সবটা দেখেই মাতোয়ারা গোটা সাইবারবাসী।

 

View this post on Instagram

 

A post shared by Sapna Choudhary (@itssapnachoudhary)

স্বপ্না চৌধুরী (Sapna Chaudhary)র ভিডিও দুর্দান্ত ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ইনি বিগ বসের একটি সিজনেও গিয়েছিলেন। সম্প্রতি তাঁর নাচের ভিডিওটি পোস্ট করা হয়েছে তাঁর নিজস্ব ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে।

Related Articles