×
বিনোদন

এবার ছোট পর্দায় ডেবিউ করতে চলেছেন স্যান্ডি সাহা, রইল বিস্তারিত

বিজ্ঞাপন

স্যান্ডি সাহার (Sandy Saha) মাথায় নয়া মুকুট। সোশ্যাল মিডিয়া ছেড়ে এবার তিনি পাবলিকদের এন্টারটেইন করতে চলেছেন খোদ ধারাবাহিকে। লোকাল ট্রেনে বাসে চোখে মুখে ‘কাদা কাদা’ মেখে উত্থান স্যান্ডি। ধীরে ধীরে নানান ভিন্নধর্মী কন্টেন্ট বানিয়ে সোশ্যাল মিডিয়ায় সহজেই ভাইরাল হয়ে যাওয়া বাংলার অন্যতম ইন্টারনেট সেনসেশন বলাই যায় স্যান্ডিকে।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Sandy Saha (@sandysahaofficial)

মেয়েদের পোশাক পরে, বিশেষ করে নাইটি পরে তাঁর একেকটা কান্ড ঘটানো সত্যই মজাদার, কারুর মন খারাপ থাকলে নিমেষে ভালো করে দেয়, স্যান্ডির এই ভিডিওগুলি। সুতরাং বুঝতেই পারছেন, বাংলা বিনোদন ক্ষেত্রের কতটা জায়গা জুড়ে রয়েছেন স্যান্ডি। এবার তাঁর নামটা জুড়ে চলেছে টলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে৷ হ্যাঁ, টলিউডের বিভিন্ন ইভেন্টে তিনি যোগ দেন ঠিকই, কন্টেন্ট তৈরির জন্যে।

 

View this post on Instagram

 

A post shared by Sandy Saha (@sandysahaofficial)

কিন্তু তাও এবার পাকাপাকিভাবে জুড়তে চলেছে স্যান্ডির বাংলা টেলি ইন্ডাস্ট্রিতে। যদিও একাধিক কান্ড ঘটিয়ে সংবাদের শিরোনামে তিনি থাকলেও, তাঁর ভক্তের পাশাপাশি, নিন্দুকেরও অভাব নেই। এবার ইউটিউব ছেড়ে বাঙালির ঘরে ঘরে পৌঁছাচ্ছেন স্যান্ডি, কেননা তিনি এবার ডেবিউ করতে চলেছেন বাংলা সিরিয়ালে৷

 

View this post on Instagram

 

A post shared by Sandy Saha (@sandysahaofficial)

এই বড় খবরটি শুনে স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত স্যান্ডির অনুরাগীরা৷ শোনা যাচ্ছে, কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘বসন্ত বিলাস মেসবাড়ি’র হাত ধরেই ধারাবাহিকে আত্মপ্রকাশ করছেন স্যান্ডি। এই ধারাবাহিকে অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্যের ভাইয়ের চরিত্রে অভিনয় করবেন তিনি। ইতিমধ্যেই ধারাবাহিকের শ্যুটিং শুরু করেছেন স্যান্ডি। পাশাপাশি জানিয়েছেন, তিনি একটি দুষ্টুমিতে ভরা চরিত্রে অভিনয় করতে চলেছেন।সুতরাং এখন শুধুই অপেক্ষা, কবে স্যান্ডিকে ধারাবাহিকে দেখা যাবে সেই কারণে!

Related Articles