×
বিনোদন

TRP টপার ‘গাঁটছড়া’কে টেক্কা দিতে ‘বিবস’ হয়ে ছোট পর্দায় ডেবিউ স্যান্ডি সাহার, রইল প্রমো

বিজ্ঞাপন

কিছুদিন আগেই খবরটি চারিদিকে চাউর হয়েছিল যে, বাংলার জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার স্যান্ডি সাহা (Sandy Saha) সিরিয়ালে ডেবিউ করছেন। এই খবরটি জানা মাত্রই ভক্তমহলে রীতিমতন উন্মাদনা শুরু হয় যে, কখন স্যান্ডিকে তাঁরা দেখবে ধারাবাহিকে। তিনি প্রতিনিয়ত নানারকম কাণ্ড ঘটিয়ে নেটদুনিয়ায় হামেশাই চর্চিত হচ্ছেন। এইভাবেই ভাইরাল খাতায় নিজের নাম তুলেছেন স্যান্ডি।

বিজ্ঞাপন

সুতরাং সিরিয়ালে তিনি কি কাণ্ড ঘটাতে চলেছেন তা দেখতে প্রাণ ওষ্ঠাগত। এবার অপেক্ষা শেষ, সম্প্রতি কালার্স বাংলা থেকে স্যান্ডির প্রোমো ভিডিও ভাইরাল হল। হ্যাঁ, কালার্স বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘বসন্তবিলাস মেসবাড়ি’র (Basanta Bilash Messbari) নতুন অতিথি স্যান্ডি সাহা। শ্রীতমা ভট্টাচার্যর ভাই হিসাবে এন্ট্রি হল তাঁর। টিজারেই এক্কেবারে বাজিমাত।

টিআরপির টপার স্টার জলসার ‘গাঁটছড়া’ (Gantchhora) কে হারাতেই এই ধারাবাহিকের নতুন হাতিয়ার হচ্ছে এবার স্যান্ডি। ট্রেলার বলছে, ‘ছেলেধরা’-এর ভূমিকায় অভিনয় করবেন তিনি। ইতিমধ্যে ধারাবাহিকের নতুন প্রোমোতে স্যান্ডির ঝলকের ভিডিও শেয়ার করে স্যান্ডি লিখেছেন, ‘বাংলা সিরিয়ালে ছেলেধরা হতে চলে এসেছি’।তাঁর সাজখানও জম্পেশ।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

চোখে হলুদ ফ্রেমের চশমা, মাথায় টুপি, গায়ে গোলাপি শার্ট এবং কালো প্যান্টে স্যান্ডিকে সাজিয়েছে ধারাবাহিকের নির্মাতারা। স্যান্ডির এন্ট্রির প্রোমো শেয়ার করতেই নেটমাধ্যমে রীতিমতন হইচই শুরু হয়েছে। প্রোমোতে দেখা যাচ্ছে, স্যান্ডি গল্পের হিরোকে কাছে ডাকছে, আর শ্রীতমা ভট্টাচার্য বলছেন, এবার তোমাকে পরাস্ত করতে আমি নিয়ে আসছি ব্রহ্মাস্ত্র। তখনই স্যান্ডির এন্ট্রি হয়। আর স্যান্ডির এন্ট্রিতে বসন্তবিলাসের সব সদস্যরাও এক্কেবারে চমকে যান। সুতরাং বুঝতেই পারছেন স্যান্ডির চরিত্র কতটা আকর্ষণীয় হতে চলেছে। স্যান্ডির চরিত্রের নাম ‘বিবস’। স্যান্ডিকে নতুন মেজাজে দেখিয়ে কি গাঁটছড়াকে টেক্কা দিতে পারবে কালার্স বাংলার ‘বসন্তবিলাস মেসবাড়ি’, এবার সেটাই দেখার পালা!

Related Articles