×
বিনোদন

সমুদ্রের জলে হট লুকে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী সন্দীপ্তা, ছবি দেখে ঘুম উড়েছে অনুগামীদের

বিজ্ঞাপন

সেক্সি শরীর, ভেজা গা, ভেজা চুল, সুঠাম চেহারা, সমুদ্রে জলে ডুব দিয়ে, স্নিগ্ধ শরীরে নিজেকে মেলে ধরলেন টলিউডের সারদা, কোথায় গিয়েছেন সন্দীপ্তা (Sandipta Sen)। আইল্যান্ড থেকে ভেজা শরীরের ছবি দিয়ে নেটপাড়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। যাকে দেখে রীতিমতন ভিরমি খেয়েছেন নেটিজেনরা। হটনেসের দিক থেকে বলিউডের পাশাপাশি আমাদের টলিউডের সুন্দরীরাও কম যায় না।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

কেউ কেউ মা হয়ে গেলেও ফিগারে জমতে দেয় নি একটুও মেদ, বা মোটা হয়ে গেলেও শরীরচর্চা করে মেদ ঝরিয়ে ফেলতেও তাঁদের বেশি সময় লাগছে না। এদিকে টলিউডের ছোটো থেকে বড় উভয় পর্দার হিরোইনরাই এক্কেবারে মেদহীন শরীরের সুঠাম চেহারার মালিক। তাঁদের সৌন্দর্য্যের ব্যস-কম যেন তাঁদের ফিগারেই আবদ্ধ, এটাই ট্রেন্ডিং হয়ে দাঁড়িয়েছে এখন। আর এখন তো যে কোনও অভিনেত্রীদেরই ব্যক্তিগত জীবনের সকল তথ্য নিমেষেই আমরা সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে পেয়ে যাই। যেখানে একেকটা অভিনেত্রীদের নজরকাড়া লুকের সঙ্গে হট ফ্যাশন, কাঁটাছেড়া পোশাকে নিজেদের শরীর ঢাকেন।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

এখন তো আবার ট্রেন্ডিং যত ছোট্ট পোশাক তত জনপ্রিয়তা। তবে টলিউডের মিষ্টি অভিনেত্রী সন্দীপ্তা সেন নিজের পোশাক অতটা ছোট না করলেও ইন্দো-ওয়েস্টার্ন সব পোশাকেই তিনি মানানসই। তাঁকে বিকিনি আউটফিটে একেবারেই দেখা যায় নি কোনোদিন, যদিও টলিউডের খুব কম অভিনেত্রীই আছেন যারা দেশে নয় বিদেশে গিয়ে বিকিনিতে নিজেকে মোড়েন। যাই হোক, অভিনেত্রী সন্দীপ্তা সেনকে তো সবাই চেনেন, টলিপাড়ার একজন জনপ্রিয় অভিনেত্রী। ছোট্ট পর্দা দিয়ে তাঁর টলিউডে অভিষেক ঘটলেও এখন তিনি বড় পর্দাতেও নাম লিখিয়েছেন। তাঁর অভিনয় দারুণ প্রশংসিত। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় দারুণ ফেমাস। একাধিক রিল এবং ছবিতে ভরা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

সম্প্রতি তিনি নিজের একটি হট ছবি পোস্ট করলেন। তাও আবার ভেজা শরীরে সমুদ্রে নিজের অর্ধেক শরীর ডুবিয়ে ভেজা চুলে হাত দিয়ে ধরে পোজ দিলেন নায়িকা। সুইমিং স্যুটে নিজেকে মুড়িয়ে একেবারে রিফ্রেশড মুডে ধরা দিলেন অভিনেত্রী। যেন একেবারে জলপরী। এই ছবি নায়িকা শেয়ার করেছেন ফিলিপাইনস থেকে। ভেকেশনে গিয়েছিলেন নায়িকা। একেবারে হটনেস ওভারলোডেড।তাঁকে দেখে নেটপাড়া একেবারে তোলপাড়। আসলে অভিনেত্রী দারুণ ঘুরতে ভালবাসেন, তাই সুযোগ পেলেই বেরিয়ে পড়েন। তাই সেখানকার সমুদ্রে ডুব দিয়েই এদিন নিজের সেক্সি ছবি পোস্ট করলেন নায়িকা ইনস্টাগ্রামে। যাতে এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Related Articles