×
বিনোদন

কালো সুইম স্যুট পরে সুইমিং পুলের ধরে উদ্দাম নাচ অভিনেত্রী সন্দীপ্তা সেনের, রইল ভিডিও

বিজ্ঞাপন

‘দূর্গা’ (Durga) ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনের পর্দায় পা রেখেছিলেন এই অভিনেত্রী। তারপর একের পর এক ধারাবাহিকে সুদক্ষ অভিনয় করে একেবারে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। আর বর্তমানে, ‘করুণাময়ী রানী রাসমণি’ (Karunamoyee Rani Rashmoni) ধারাবাহিকে মা সারদার চরিত্রে অভিনয় করে টেলিভিশন দর্শকদের কাছে জনপ্রিয়তার একেবারে শীর্ষে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)। সম্প্রতি, সুইমিং কস্টিউমে হট লুকে ধরা দিয়ে নতুন রিল ভিডিও তৈরি করে নেটিজেনদের নজর কেড়েছেন সন্দীপ্তা।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

প্রসঙ্গত, অভিনয়ের পাশিপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাকটিভ অভিনেত্রী। সেই সঙ্গে পর্দার বাইরে তার জনপ্রিয়তা একেবারে তুঙ্গে রয়েছে। প্রায়শই নিজের ভক্তদের জন্য নানান রকম রিল ভিডিও ও ছবি পোস্ট করে থাকেন অভিনেত্রী। এবারও তিনি তাঁর নিজস্ব ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি নতুন রিল ভিডিও শেয়ার করেছেন। আর রিল ভিডিওটিতে তাঁর হট অ্যান্ড বোল্ড লুক দেখে ঘায়েল হয়েছেন হাজারও নেটিজেন।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

সেই রিল ভিডিওটিতে দেখা যাচ্ছে, সম্ভবত আইসল্যান্ডে সময় কাটাতে গিয়েছেন অভিনেত্রী। আর সেখানে গিয়েই বাররাকুডা লেক-এর উপর সিরির মধ্যে দাঁড়িয়ে রিল ভিডিও করছেন তিনি। সেই সময় তার পরনে ছিল আকাশি বর্ডার দেওয়া কালো রঙের শর্ট ড্রেস। ড্রেসের সঙ্গে ছিল মাথার চুল বাধা এবং চোখ একটি নীল রঙের সানগ্লাস। লেকের ধারে গায়ে হালকা সূর্যের রোদ লাগিয়ে বর্তমান ট্রেন্ডিং গানে গা ভাসিয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

বলাই বাহুল্য, সন্দীপ্তা সেন তাঁর নিজস্ব ইনস্টাগ্রামের ভিডিওটি শেয়ার করতেই ভাইরাল হয়েছে দ্রুতগতিতে। ইতিমধ্যে এই ভিডিওটি পৌঁছে গিয়েছে প্রায় ২৭ হাজারের বেশি মানুষের কাছে, সেইসঙ্গে কমেন্ট বক্স ভরে উঠেছে শত শত মানুষের প্রশংসা মূলক মন্তব্য। তবে যতই দিন যাচ্ছে ততই যেন অভিনেত্রীর গ্ল্যামার আরো বেশি করে ফুটে উঠছে। তাই তো অভিনেত্রীর বোল্ড লুকে পাগল হয়ে চলেছে সকলেই।

Related Articles