×
বিনোদন

বাড়ির ছাদে জনপ্রিয় গানে উদ্দাম নাচ অভিনেত্রী সন্দীপ্তা সেনের, রইল ভিডিও

বিজ্ঞাপন

অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)। বাংলা ইন্ডাস্ট্রির খাতিরে এই নামটির সঙ্গে পরিচিত নয় এমন কেউ নেই হয়তো। একাধারে বাংলা চলচ্চিত্র বলুন ধারাবাহিক মহল বলুন বা ওয়েব প্ল্যাটফর্ম বলুন সবেতেই এই নায়িকার জুড়ি মেলা ভার। সব ক্ষেত্রেই তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত। তবে তিনি অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ পরিচিত। মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়ায় এসে ছবি এবং রল ভিডিও শেয়ার করা তাঁর নিত্যদিনের অভ্যাসের মধ্যে পড়ে। কখনো ট্রেডিশনাল বেশে ধরা দিচ্ছেন নায়িকা আবার কখনো ওয়েস্টার্ন। দুই ধরনের পোশাকেই সমান সাবলীল এই অভিনেত্রী। সম্প্রতি, অভিনেত্রী ফের তাঁর একটি নাচের ডালি নিয়ে ধরা দিলেন সোশ্যাল প্ল্যাটফর্মে। ইনস্টাগ্রামে বর্তমানে ট্রেন্ডিং গানের তালিকায় রয়েছে, ‘মায়কিরিয়ে ফিরকিরিয়ে’ (Mayakirriye) গানটি।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

যে গানের সহিত একাধিক ভিডিও তৈরি হয়েছেন ইতিমধ্যেই।এবার এই গানের সহিত পা মেলালেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। একটি ক্যাসুয়াল জগার এবং স্লিভলেস টপ পরেই নিজের বাড়ির ছাদের উপরেই দূর্দান্ত নাচলেন অভিনেত্রী। সঙ্গে এই রিলের মতনই স্টেপ মেলালেন। খোলা চুলে, ন্যুড মেক-আপে নিজেকে মুড়িয়ে দারুণ নাচলেন সঙ্গে দিলেন এই গানের সঙ্গে সিগন্যাচার স্টেপও।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

যা কিনা এককথায় অনবদ্য। তাঁর বডি ব্রেক থেকে কোমরের ঠুমকা, অসম্ভব এনার্জি এবং তাক লাগানো এক্সপ্রেশন দেখে ক্লিনবোল্ড হয়ে গেলেন তাঁর সব অনুরাগীরা। ধারাবাহিকের বেশ ছেড়ে এক্কেবারেই অন্য লুকে নিজেকে প্রেজেন্ট করলেন অভিনেত্রী। তবে এ নতুন নয় মাঝে মধ্যেই তাঁকে নৃত্যের সহিত কোমর দোলাতে দেখা যায়। তবে তিনি অভিনয়ের পাশাপাশি একজন দারুণ ডান্সার, রীতিমতন প্রশিক্ষণপ্রাপ্ত।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

তাঁর কোমরের ঠুমকা এবং শরীরি হিল্লোল দেখেই কাত হয়ে গিয়েছেন নেটিজেনরা। সম্প্রতি, অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলেই এই ভিডিও টা পোস্ট করেছেন। যাতে এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।তবে তাঁকে দেখা গিয়েছিল শেষ জি বাংলার ‘করুণাময়ী রাণী রাসমণি’ (Karunamoyee Rani Rashmoni) ধারাবাহিক সারদার বেশে।এখন তিনি কোথায় কাজ করছেন সেই বিষয়ে জানা নেই কিছু।

Related Articles