×
বিনোদন

‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে নিজেদের স্বপ্নের বাড়ির কথা শোনালেন সম্রাট ও ময়না, রইল ভিডিও

বিজ্ঞাপন

অভিনেতা সঞ্জয় দত্তের (Sanjay Dutt) মতন বাড়ি বানাতে চেয়েছিলেন অভিনেতা সম্রাট মুখার্জি, পূরণ করেছেন সেই স্বপ্ন। সম্প্রতি ‘ইস্মার্ট জোড়ি’র (Ismart Jodi) মঞ্চে সেই কথা জানালেন সম্রাট-ময়না (Samrat Mukherjee-Moyna Mukherjee)।আসলে, আমাদের সবারই একটি স্বপ্ন আছে, ঠিকমতন পড়াশোনা করে কেরিয়ার গড়ে তোলার। পাশাপাশি শখ থাকে নিজের বাড়ি, গাড়ি সবটা নিজের রোজগার দিয়ে করা। পরিবারকে সুখে রাখার। একসঙ্গে বসবাস করা।

বিজ্ঞাপন

মা-বাবা স্ত্রী সন্তান সবাইকে নিয়ে জীবনের বাকি জীবনগুলি কাটিয়ে দেওয়ার। এই শখটি আমজনতা থেকে সেলিব্রিটি সবারই থাকে। তাইতো এত পরিশ্রম, এত নিজের উপর আত্মবিশ্বাস রাখা, যে জীবনে একদিন না একদিন কিছু হবেই। কথায় আছে না, কষ্ট করলে কেষ্ট মিলবেই। তাই নিজের উপর আস্থা রেখে লক্ষ্যে পৌঁছে যান। স্বপ্ন দেখুন, স্বপ্নই সবাইকে বাঁচতে শেখায়।

হ্যাঁ, সম্প্রতি এমনই একটি নিজের জীবনের কাহিনী শোনালেন অভিনেতা সম্রাট মুখার্জি (Samrat Mukherjee)। বাংলার টেলিভিশন জগতের এক বিশেষ নাম এই অভিনেতার। তাঁকে ধারাবাহিকে পজিটিভ এবং নেগেটিভ দুই ধরনের চরিত্রেই দেখা যায়। আর তাঁর অভিনয় দর্শকদের কাছেও বেশ প্রশংসনীয়। তিনি পর্দায় বেশ সাবলীলতার সহিত নিজের চরিত্র ফুটিয়ে তোলেন অভিনয়ের পাশাপাশি রয়েছে তাঁর একটি অ্যাক্টিং স্কুলও, যার নাম SMPAI। তবে তাঁর স্ত্রী ময়নাও একজন জনপ্রিয় অভিনেত্রী, যিনি বর্তমানে ‘ধুলোকণা’
(Dhulokona) ধারাবাহিকের একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।

তাঁরা জুটিতে এখন ‘ইস্মার্ট জোড়ি’র (Ismart Jodi) প্রতিযোগী।সেখানেই জানালেন, কিভাবে নিজের একটি স্বপ্ন পূরণ করেছেন সম্রাট। তিনি জানালেন, তিনি ছোট্ট থেকেই অভিনেতা সঞ্জয় দত্তের ভক্ত, তিনি দেখেছিলেন যে, সঞ্জয় দত্তের, নিজের জিমখানা, রুফ টপ গার্ডেন সবটা রয়েছে। ঠিক তেমনি একটি বাড়ি বানানোর স্বপ্ন ছিল তাঁর। শেষমেশ সেই স্বপ্ন পূরণ হয়েছে তাঁর। নিজের সমস্তটা উজাড় করে, কলকাতার বুকেই অসাধারণ একটি বাড়ি করেছেন সম্রাট।যেখানে রুফটপ গার্ডেন, জিম সবটাই আছে। এমনকী ছেলেদের নিয়ে মাঝে মাঝেই মজা করেন তিনি সেটাও জায়েন্ট স্ক্রিনে উঠে এল। তবে একটাই অসুবিধা তাঁর জীবনে এখন, এত বড় বাড়ির বানিয়ে তাঁর যত্ন করা কঠিন হয়ে পড়েছে তাঁদের পক্ষে। সম্প্রতি নিজের এক স্বপ্ন পূরণের কথা জিতের সামনে তুলে ধরলেন সম্রাট-ময়না।

Related Articles