×
বিনোদন

বিকিনি পরে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী সামান্থা, তারকাদের মন্তব্যে ভরে উঠল কমেন্ট বক্স

বিজ্ঞাপন

ব্রা পরে সুপার হট পোজে সামান্থা। দক্ষিণী ছবির সুপার হট নায়িকা সামান্থা রুথ প্রভু (Samantha Routh Prabhu)। যিনি তাঁর ফ্যাশন স্টেটমেন্টের জন্যে বরাবরই সংবাদ পত্রের শিরোনামে থাকেন। ফিটনেসের দিক দিয়ে তাঁকে টেক্কা দিতে পারবে কার সাধ্য। ‘পুষ্পা’ (Pushpa) ছবির আইটেম ডান্সে তাঁর অসাধারণ পারফরম্যান্স সত্যই তাঁর কেরিয়ারের টার্নিং পয়েন্ট। এছাড়া সম্প্রতি তাঁর পরবর্তী তেলেগু ছবি কুশির ফার্স্ট লুক প্রকাশিত হয়েছে। যেখানে তিনি অভিনেতা বিজয় দেবরাকোন্ডার (Vijay Deverakonda) সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Samantha (@samantharuthprabhuoffl)

যাই হোক এবার আসি আমাদের আলোচ্য বিষয়ে, গতকাল তিনি একটি ছবি শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।ছবিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে, একটি কালো বর্ণের ব্রা পরে পোজ দিতে। আর তাঁর এই লুক দেখে হোচট খেয়েছেন স্বয়ং সেলিব্রিটিরাও। আমজনতা তো আছেই। বলিউডেও এই নায়িকার এখন বেশ আনাগোনা। বলিউডে বেশ কয়েকটি প্রজেক্টে হাত দিয়েছেন তিনি। তিনি যেমন সৌন্দর্য্যে পরিপূর্ণ তেমনি তাঁর উজাড় করা হটনেস, বডি ফ্রিক দেখে তাঁর পুরুষ ফ্যানেদের শরীর দিয়ে ঘাম ঝরে রীতিমতন।

 

View this post on Instagram

 

A post shared by Samantha (@samantharuthprabhuoffl)

আসলে অভিনেত্রী সম্প্রতি, ‘Burberry’ নামক একটি ব্রা কোম্পানির ব্র্যান্ড আম্বাসাডার হয়েছেন, তারই একটি ফার্স্ট ঝলক দেখিয়েছেন নায়িকা। আর তাঁর এই জ্বলন্ত ছবিতে প্রতিক্রিয়া জানিয়েছেন, অনুষ্কা শর্মা, হানসিকা মোতওয়ানি এবং অন্যান্য তারকারা। তাঁদেরকেও যেন এরকম হট লুক দিয়ে ভৎর্স করেছেন নায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by Samantha (@samantharuthprabhuoffl)

সামান্থা রুথ প্রভু আজ ভারতের সবচেয়ে প্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। তাঁর অসাধারণ অভিনয় দিয়ে দর্শকের মন ইতিমধ্যেই জয় করে ফেলেছেন নায়িকা। তাঁর টোনড শরীর দেখে পাগল সবাই। ‘Burberry’ একটি ব্রিটিশ বিলাসবহুল ফ্যাশন হাউস।

Related Articles