×
বিনোদন

শীঘ্রই বলিউডে এন্ট্রি নিতে চলেছেন শচীন টেন্ডুলকারের মেয়ে সারা

বিজ্ঞাপন

বলিউডের স্টার কিডসদের প্রায়শই খবরের শিরোনামে দেখা যায়। তাঁদের একেকটি কান্ড ঘটানো থেকে শুরু করে প্রতিদিনের সংবাদের পাতায় কারুর না কারুর নাম উঠবেই। এছাড়া সেলিব্রেটি কন্যাদের ছবি দেখার জন্যে মুখিয়ে থাকে তাদের ভক্তরা। আবার কিছু কিছু তারকা তাঁদের সন্তানদের লাইমলাইট থেকে অনেকটাই দূরে রাখেন। তবে আজকে আমাদের আলোচ্য বিষয়, ক্রিকেটার শচীন টেন্ডুলকারের (Sachin Tendulkar) কন্যা সারা টেন্ডুলকার (Sara Tendulkar)।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Sara Tendulkar (@saratendulkar)

আজকে তাঁকে কথা বলার কারণ তো একটাই আছেই। শোনা গিয়েছে, খুব শীঘ্রই তিনি বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন। জনপ্রিয় স্টারকিডদের মধ্যে অন্যতম সারা। তাঁকে দেখতেও অপূর্ব।এছাড়াও তাঁর ব্যক্তিত্বে দিওয়ানা সবাই। ক্রিকেটারের মেয়ে হলেও তাঁর বরাবরই ইচ্ছে বিনেদন জগতে পা রাখার। বলিউডে বড় পর্দায় নাম তোলার ইচ্ছে তাঁর। খুব শীঘ্রই বলিউডে প্রবেশ করবেন তিনি, যদিও এখনো তিনি লন্ডন বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sara Tendulkar (@saratendulkar)

তবে গ্ল্যামার দুনিয়াতেই কেরিয়ার গড়বেন তিনি। এর আগেও একাধিক বিজ্ঞাপনে পরিচিত মুখ ছিলেন তিনি। অত্যন্ত প্রতিভাবান একজন তারকা হলেন সারা। তাই সবার ধারণা অভিনয় দিয়েও তিনি মন জয় করে নেবেন সবার। বলিউডে না প্রবেশ করলে ইতিমধ্যেই তিনি লাখ লাখ ভক্ত সংখ্যা বাগিয়ে নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sara Tendulkar (@saratendulkar)

জানা গিয়েছে, মেয়ের এই সিদ্ধান্তে রাজি শচীন এবং তাঁর স্ত্রীও। ইতিমধ্যেই সারার একেকটি নজরকাড়া ছবি দর্শকদের পাগল কেড়ে দেওয়ার জন্যে যথেষ্ট। তাঁর ছবিগুলি ব্যপক ভাইরাল হয় এবং তাতে লাখাধিক লাইকও পড়ে। তাঁর নতুন নতুন ছবি দেখার জন্যে দর্শকরাও আকুল হয়ে বসে থাকেন। শোনা গিয়েছে, বলিউডে সারা অভিষেক করবেন শাহিদ কাপুরের বিপরীতে। যদিও শচীন এই বিষয়ে কিছুই জানায়নি এখনো, তিনি বর্তমানে পড়াশোনায় মন দিয়েছেন।

Related Articles