×
বিনোদন

‘৫৪টা ভিডিও বানিয়ে ইউটিউব থেকে পেয়েছি মাত্র ২৫০০’, ক্ষোভপ্রকাশ রূপঙ্করের

বিজ্ঞাপন

ওত বেশি সোশ্যাল নন সঙ্গীত শিল্পী তাই নিজের নতুন গান মানুষের মধ্যে বিস্তার করতে পারেননি গায়ক। সেই জন্যেই সোশ্যাল মিডিয়ার দারস্থ হয়েছেন তিনি। তবে সেখানেও হতাশ হয়েছেন তিনি। এই সমস্ত কারণেই ক্ষোভ উগ্রে দিয়েছেন সোশ্যাল মিডিয়াতেই। সেই নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। পুরো খবর বিস্তারিত জানতে আজকের প্রতিবেদনটি মনযোগ সহকারে পড়ুন।

বিজ্ঞাপন

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম অতিপরিচিত গায়ক হলেন রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi)। নিজের লেখা গান এবং সুর দিয়ে অতীতে অনেক বার দর্শকদের মন জয় করে নিতে দেখা গিয়েছে তাকে। কিন্তু এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি তীব্র ক্ষোভ প্রকাশ করে জানালেন বিগত তিন বছর ধরে তার হাতে নেই কোন নতুন কাজ। পাশাপাশি তিনি কোনো নতুন গান তৈরি করলেও মানুষ তা শোনেন না, এমনটাই অভিযোগ গায়কের।

গায়ক আরও জানিয়েছেন তিনি পারতপক্ষে কোন পার্টিতে যান না অর্থাৎ ওত বেশি সোশ্যাল নন। পাশাপাশি জনসংযোগের ব্যাপারেও তিনি তেমন পটু নন। যে কারণে আরো বেশি সংখ্যক মানুষের কাছে তিনি তার গান পৌঁছাতে পারছেন না। অন্য দিকে সোশ্যাল মিডিয়াও তেমন ভাবে সাহায্য করছে না। বলাইবাহুল্য তার এই অভিযোগে রীতিমতো চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

গায়ক রূপঙ্কর বাগচী জানিয়েছেন, নিজের পারিশ্রমিক বাদ দিয়ে প্রায় ৫ লক্ষ টাকা খরচা করে তিনি ভিডিও বানিয়ে তা ইউটিউবে আপলোড করেছিলেন অনুগামীদের জন্য। কিন্তু ৫৪টা ভিডিও বানিয়ে শেষ পর্যন্ত তাঁর ইউটিউব থেকে উপার্জন হয়েছেন মাত্র আড়াই হাজার টাকা। পাশাপাশি ২০১৯ সালে ‘উমা’ (Uma) সিনেমার পর আর কোন সিনেমার কাজ হাতে পাননি বলে অভিযোগ জানিয়েছেন তিনি। জানিয়েছেন এখনো শো করতে গেলে লোকে তার পুরনো গান শুনতে চায়। কিন্তু তিনি নতুন গান বানালে শ্রোতারা তা শুনতে চাননা।

Related Articles